Hoop Life

মা লক্ষ্মীর কোপ এড়াতে ঝাড়ু দেওয়ার সঠিক সময় শিখে নিন

আমরা অনেক সময় ঝাড়ু দেওয়ার সঠিক নিয়ম জানিনা। আর যার কারণে আমাদের জীবনে ঘটে যায় নানান রকমের অঘটন। আর এই অঘটনের কারণ আমরা কিছুতেই বুঝতে পারিনা, তাই সেই জন্য অবশ্যই কতগুলি নিয়ম মেনে চলুন। তবে জানবেন, আর দিনের এই সময় আপনি যদি ঝাড়ু দিতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোনো রকম কোনো সমস্যা বাসা বাঁধতে পারছে না।

এর জন্য আপনাকে সকাল সকাল ঘুম থেকে উঠে পড়তে হবে, ঝাড়ু দেওয়ার সঠিক সময় হল ব্রাহ্মমুহূর্ত। অর্থাৎ সকালবেলা যখন সূর্য উঠছে উঠছে এই রকম সময় আপনি যদি ঘরে ঝাড়ু দিতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে, দেখবেন গ্রামাঞ্চলের মহিলারা অনেক ভোরবেলা উঠে নিজের ঘর, উঠোন পরিষ্কার করছে, তাই তো তাদের জীবন এত সুন্দর হয়ে আছে। তাই যদি ঝাড়ু দিতে হয়, তাহলে অবশ্যই ভোরবেলা সূর্য যখন সবে উঠছে সেই রকম মুহূর্তে ঘরে ঝাড়ু দিন।

ঝাড়ু দেওয়ার সময় এমন কিছু আপনাকে নিয়ম মেনে চলতে হবে, যাতে আপনার জীবনে কোনো সমস্যা না আসে ছাড়বে কখন ও পা দেবেন না। ঝাড়ু মা লক্ষ্মীর অর্থ বহন করে ঝাড়ুতে যদি কোনো কারণে পা লেগে যায়, তাহলে অবশ্যই ঝাড়ুতে হাত দিয়ে একবার অন্তত প্রণাম করুন, আর মনে মনে বলুন আপনি ইচ্ছা করে ঝাড়ুতে পা দেননি, ঝাড়ু কখনো উপর দিকে মুখ করে রাখবেন না, যারা সবসময় সুখে রাখতে হয় মঙ্গলবার অথবা শুক্রবার আপনি নতুন ছাড়ো কিনতে পারেন।

Related Articles

Back to top button