Bengali SerialHoop Plus

অটো চালিয়ে পড়াশোনা করার সংগ্রামের গল্প বলতে আসছে ‘টুম্পা অটোওয়ালি’, জেনে নিন নায়িকা কে

গতকাল প্রকাশ্যে এসেছিল টুম্পা অটোওয়ালির প্রথম অ্যানিমেটেড প্রোমো। সেই প্রোমো দেখেই বোঝা গিয়েছিল এবার টেলিভিশনে আবারো নতুন কিছু দেখতে চলেছে দর্শক। আজ কালার্স বাংলার ফেসবুক পেজে আসন্ন ধারাবাহিক টুম্পা অটোওয়ালির প্রথম ঝলক প্রকাশ্যে আসে। যেখানে নায়িকাকে দর্শকদের সামনে আনা হয়েছে।

গল্পের নায়িকা আর কেউ নয় সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক মোমপালক সিরিয়ালের মোম। ভালো নাম ডোনা ভৌমিক। চ্যানেলের ফেসবুক পেজে যে প্রথম ঝলকটি প্রকাশ্যে এসেছে তাতে দেখা যে ছবি দেখা যাচ্ছে একজন যাত্রী মেট্রো স্টেশন যাবেন বলে অটোওয়ালাকে দাদা বলে সম্বোধন করেন। এখানেই ভুল হয় তার অটোচালকের আসনে আসীন একজন মহিলা যার নাম টুম্পা। টুম্পা স্পষ্ট বলেন যে তিনি দাদা নয় দিদি। এরপর অন্য একজন অটোওয়ালা টুম্পাকে অটো এগোতে বলেন।

অটোতে যাওয়ার পথে একজন বৃদ্ধ ঠাকুমাকে অনেক কষ্টের মাধ্যমে হেটে যেতে দেখে টুম্পা। তাকে নিজের অটোতে তুলে নিতে চায় টুম্পা। কিন্তু সেই বৃদ্ধা মহিলা শুধুমাত্র পয়সার অভাবে উঠতে চায় না। কিন্তু টুম্পা তাকে আশ্বাস দেয় যে ভাড়া নিয়ে তাকে কোন চিন্তা করতে হবে না। টুম্পার এই করুন ব্যবহারে আপ্লুত হয়ে যান বৃদ্ধা।

এদিকে অটোযাত্রীরা আশঙ্কা করতে থাকেন যে তারা ঠিকমতো গন্তব্যে পৌঁছাতে পারবেন কিনা। টুম্পার সহজ প্রশ্ন মেয়েরা যদি প্লেন চালাতে পারে অটো চালাতে কেন পারবে না?টুম্পা দায়িত্ব নিয়ে বিফোর টাইম সকলকে গন্তব্যে পৌঁছে দেন।

এরপরেই অটো অটো আর ভোল পাল্টে কলেজে যেতে দেখা যায়। অর্থাৎ এটা বোঝাই যাচ্ছে যে দিনে অটো চালিয়ে নিজের পড়াশোনার খরচ জোগাড় করে টুম্পা। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্র টুম্পা অর্থাৎ ডোনা ভৌমিক আশুতোষ কলেজ থেকে সোসিওলজিতে স্নাতক। এছাড়াও তিনি হসপিটাল ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছেন।
অটো চালিয়ে পড়াশোনা করার সংগ্রামের গল্প বলতে আসছে ‘টুম্পা অটোওয়ালি’, জেনে নিন নায়িকা কে - HoopHaap

অটো চালিয়ে পড়াশোনা করার সংগ্রামের গল্প বলতে আসছে ‘টুম্পা অটোওয়ালি’, জেনে নিন নায়িকা কে - HoopHaap

‘হাতে থাক অটোর চাবি কিম্বা বই, সব বাধাই পেরোবে টাইমলি… জীবনের আঁকাবাঁকা পথ পেরিয়ে এগিয়ে যাওয়ার গল্প নিয়ে আসছে ‘টুম্পা অটোওয়ালি’! ‘এই মুল ভাবনাকে কেন্দ্র করেই খুব শীঘ্রই আসছে কালার্স বাংলার পর্দায় নতুন ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)