Hoop PlusReality show

Sourav Ganguly: মনখারাপ করা খবর দিলেন সৌরভ গাঙ্গুলী

দাদাগিরির এই সিজন শুরু হয়েছিল গত বছরের আগস্ট মাসে। এই সিজনের মূলমন্ত্র ছিল হাত বাড়ালেই বন্ধু হয়। কঠিন পরিস্থিতিতেও বন্ধুত্বযাপনের গল্প বলাই ছিল এই সিজনের মূল ইউএসপি। কোভিড পরিস্থিতি থেকে শুরু করে নানা দুঃসময়ে যারা মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে এমন অনেক গল্পের সাক্ষী থেকেছে দাদাগিরির মঞ্চে। দাদার সঙ্গে মানুষ বাংলার খেলেছে দিনবদলের দাদাগিরি।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

ক্রিকেট হোক কিংবা টেলিভিশনের পর্দা বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলীর দাদাগিরি দেখিয়েছেন। বিসিসিআই প্রেসিডেন্ট দক্ষ হাতে সামলেছেন সিজনের পর সিজন সঞ্চালনার ভার। এবারের সিজনে যেন তারকাদের চাঁদের হাট ছিল। টেলিপাড়া থেকে টলিউড সকল মহারথীদের ভিড়ে গমগম করে উঠত দাদাগিরির মঞ্চ। আবার অনেকেই প্রশ্ন তুলতেন যে তাহলে সাধারণ মানুষের জায়গা কোথায় দাদার মঞ্চে?

সকল সৌরভ গাঙ্গুলীর অনুরাগীরা কমবেশি দাদাগিরি দেখতে পছন্দ করেন। দাদাগিরির এটি নয় নম্বর সিজন। দীর্ঘ এক দশক ধরে দাদাগিরি সঞ্চালনা করেছেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী। যদিও একটি সিজনের সঞ্চালক হিসেবে ছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু তাও এক্ষেত্রে সৌরভ গাঙ্গুলী মিঠুন চক্রবর্তীর মতো মহাতারকার স্টারডমকে পিছনে ফেলে দিয়েছিলেন। দাদাগিরি ফ্যানেদের জন্য একটি দুঃখের খবর। দাদাগিরি সিজন নয় এবার শেষের পথে।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

এই খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান সৌরভ গাঙ্গুলী। এ প্রসঙ্গে তিনি লিখেন যে দাদাগিরি সিজন প্রায় শেষের পথে। দাদাগিরি শেষ হওয়ার খবর পেয়ে যে অনুরাগীরা ব্যথিত হয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। নতুন সিজনের নতুন চমকের অপেক্ষায় উন্মুখ তারা। প্রসঙ্গত দাদাগিরির পরিবর্তে আসতে চলেছে সারেগামাপা এর নতুন সিজন। যার অডিশন ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। কানাঘুষো খবর শোনা যাচ্ছে যে এই সিজনে প্রধান বিচারকের ভূমিকায় থাকবেন মোনালী ঠাকুর। যাকে কিছুদিন আগে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডে গান গাইতেও দেখা গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)