Hoop Diary

মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ১৪ই এপ্রিল ২০২২ (৩০শে চৈত্র) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আর্থিক লাভের সম্ভবনা রয়েছে। কর্মক্ষেত্রে সহকর্মীর ষড়যন্ত্রের শিকার হতে পারেন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হবে, মতের মিল থাকবে না।

বৃষ (TAURUS): অতীতের কোনো কষ্ট ফের স্মৃতিতে ফিরবে। মন খারাপ লাগলে সঙ্গীর সঙ্গে শেয়ার করুন। কর্মক্ষেত্রে কোনো জটিলতা থাকবে না।

মিথুন (GEMINI): পূর্বে অর্থ বিনিয়োগ করে থাকলে আজ সুবিধা পাবেন। সহকর্মীদের দুর্ব্যবহারের মুখে পড়তে পারেন। তৃতীয় ব্যক্তির কারণে দাম্পত্য সমস্যা আসবে।

কর্কট (CANCER): স্বাস্থ্য নিয়ে চিন্তায় ভুগতে হবে না। ব্যবসায়ীরা কর্মচারীদের যোগ্য সম্মান দিন। স্ত্রী আপনার জন্য বিশেষ চমক সাজিয়ে রাখবেন।

সিংহ (LEO): ক্লান্ত বোধ করলে বিশ্রাম নেওয়া অবশ্য প্রয়োজন। অতিরিক্ত কাজ থাকলেও মানসিক শান্তি বজায় থাকবে। বুঝেশুনে অর্থ খরচ করুন।

কন্যা (VIRGO): জমি ক্রয় বিক্রয়ের জন্য দিনটি শুভ। বাড়ির মহিলা সদস্যদের চিকিৎসার খরচ বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে সুখবর আসতে চলেছে।

তুলা (LIBRA): খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ স্বীকৃতি পেতে চলেছেন। বাড়ির কোনো সদস্যের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। স্ত্রীর বুদ্ধিতে বিপদ থেকে মুক্তি পাবেন।

বৃশ্চিক (SCORPIO): সকালের দিকে সুখবর পেতে চলেছেন। সারাদিন মন মেজাজ ফুরফুরে থাকবে। বিবাহিত জীবনের ব্যক্তিগত সমস্যা আপাতত মিটবে না।

ধনু (SAGITTARIUS): সন্তানদের সঙ্গে আনন্দ করে দিনটি কাটাবেন। স্বাস্থ্য ভালো রাখতে শরীরচর্চা ও যোগাসন করুন। শীঘ্রই হাতে অর্থ আসতে চলেছে।

মকর (CAPRICORN): বন্ধুদের কারণে ব্যাপক অর্থ খরচের সম্ভাবনা। সন্তান সুখ উপভোগ করবেন। অবিবাহিতদের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে।

কুম্ভ (AQUARIUS): বয়স্ক মানুষদের সাহায্য করুন। কর্মক্ষেত্রে বেশ মনোরম পরিবেশ থাকবে। স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটাতে পারেন। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

মীন (PISCES): রক্তচাপের রোগীরা এদিন বিশেষ সর্তকতা অবলম্বন করুন, প্রয়োজনে ডাক্তারের পরামর্শ নিন। নিজের যোগ্যতায় কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবেন।