Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ১লা এপ্রিল ২০২২ (১৭ই চৈত্র) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): যোগ ব্যায়াম করলে শারীরিক এবং মানসিকভাবে ফিট থাকতে পারবেন। বিলাসিতার কারণে বিপুল অর্থ খরচের সম্ভাবনা। নতুন পরিকল্পনা পূর্ণতা পাবে।

বৃষ (TAURUS): বিবাহের পাকাকথা স্থির হবে। ইলেকট্রনিক্স জিনিসপত্র কেনার যোগ রয়েছে। বিবাহিতরা দাম্পত্য সুখ উপভোগ করবেন।

মিথুন (GEMINI): আপনার পজিটিভিটি অন্যকে মোটিভেট করতে সাহায্য করবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক রোমান্টিকতায় ভরে উঠবে। অর্থযোগের সম্ভাবনা রয়েছে।

কর্কট (CANCER): খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুনাম অর্জন করবেন। দীর্ঘদিনের অসুখ থেকে সেরে উঠবেন। বিবাহের জন্য বাড়ি থেকে সম্মন্ধ স্থির হতে পারে।

সিংহ (LEO): হেসেখেলে দিনটি কাটাবেন। যোগব্যায়াম আপনাকে শারীরিক ও মানসিকভাবে ফিট রাখতে সাহায্য করবে। পিতা-মাতার সঙ্গে স্ত্রীর সম্পর্ক সুন্দর থাকবে।

কন্যা (VIRGO): স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে হবে না। হাতে অর্থ এলে ঋণের টাকা শোধ করে ফেলুন। ভালোবাসায় ছলনার শিকার হতে পারেন। পুরনো বন্ধুকে মিস করবেন।

তুলা (LIBRA): আজ পেটের সমস্যায় ভুগতে পারেন অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। ব্যবসায়ীরা ক্ষতির মুখে পড়তে পারেন। স্ত্রীর কারণে মেজাজ নষ্ট হবে।

বৃশ্চিক (SCORPIO): মা বাবার চিকিৎসা হেতু অর্থ খরচের সম্ভাবনা। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে শীঘ্রই। প্রেমের জন্য উপযুক্ত দিন।

ধনু (SAGITTARIUS): সন্তানদের থেকে নতুন কিছু শিখতে পারবেন। কাজের সূত্রে পরিবারকে ছেড়ে বাইরে থাকতে হবে। ধর্ম আলোচনায় তৃপ্তি লাভ করবেন।

মকর (CAPRICORN): ব্যবসায়ীদের হাতে বিপুল পরিমাণ অর্থ আসবে। প্রেম জীবনে সুখ থাকবে না। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বিচ্ছেদ অবধি গড়াতে পারে।

কুম্ভ (AQUARIUS): শরীরচর্চার কারণে জিমে সময় কাটাবেন। তর্ক বিতর্ক প্রতিযোগিতায় জয়লাভের সম্ভাবনা। প্রেমিকা নিজের ভুল বুঝতে পারবেন।

মীন (PISCES): আপনার পরকীয়া সম্পর্ক দাম্পত্যে বড় প্রভাব ফেলবে। আর্থিক সমস্যা পিছু ছাড়বে না। মন-মেজাজ রুক্ষ থাকবে। আপনার দুর্ব্যবহারে সন্তান দুঃখ পাবে।