Hoop Diary

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২১শে ফেব্রুয়ারি ২০২২ (৮ই ফাল্গুন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে দূরত্ব তৈরি হতে পারে। বন্ধুর সাহায্য পেয়ে উপকৃত হবেন। ভালো কাজের জন্য স্বীকৃতি মিলবে না।

বৃষ (TAURUS): প্রেম জীবনে সমস্যা কেটে গিয়ে সুখ ফিরবে। বাড়িতে কোনো দামি জিনিস নষ্ট হতে পারে। সংসারে অর্থের সংকট বাড়বে। বুঝে-শুনে খরচ করুন।

মিথুন (GEMINI): সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে বিবাদ। মাথা ঠান্ডা রেখে সকলের সঙ্গে কথা বলুন। সন্তানের কাজে খুশি হবেন না। আবেগের বশে নয় ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

কর্কট (CANCER): পেটের সমস্যা এড়াতে ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। কর্মক্ষেত্রে জটিলতা না বাড়িয়ে আপাতত স্থির থাকুন। লাগামছাড়া ব্যয় আপনার ক্ষতি ডেকে আনবে।

সিংহ (LEO): দীর্ঘ অপেক্ষার পর সংসারে সুখ ফিরবে। স্ত্রীর সঙ্গে প্রেম জীবনে ফের ভালোবাসার জোয়ার। পুরনো কথা টেনে এনে সম্পর্ক নষ্ট করবেন না। দিনটি সুখকর।

কন্যা (VIRGO): স্ত্রীরা স্বামীর বিষয়ে সাবধান থাকবেন। জানালে বিবাদ হবে এমন কথা স্বামীর কাছে গোপন রাখুন। ব্যবসায়ীরা বাড়তি আয় করবেন।

তুলা (LIBRA): রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ সাবধানে থাকুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত রাগ আপনার সর্বনাশের কারণ হবে।

বৃশ্চিক (SCORPIO): আয়ের পাশাপাশি ব্যয় বেশি হবে। বুঝে-শুনে খরচ করুন। মা-বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। শিক্ষার্থীদের জন্য ভালো সুযোগ আসতে চলেছে।

ধনু (SAGITTARIUS): ভ্রমণ অবশ্যই করুন তবে দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা না করাই ভালো। গুরুত্বপূর্ণ আলোচনা বাড়ির গুরুজনদের সঙ্গে সেরে নিন। অহেতুক খরচ করবেন না।

মকর (CAPRICORN): অতিরিক্ত পরিশ্রমের কারণে শারীরিক ক্লান্তি অনুভব করবেন, মাথাধরার সমস্যা থাকবে। টাকা-পয়সা নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে অপমানিত হবেন।

কুম্ভ (AQUARIUS): আজ শারীরিক কষ্টে ভুগবেন। উচ্চশিক্ষার পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই শ্রেয়। ব্যবসার অগ্রগতি এই মুহূর্তে হবে না, নতুন কিছুর পরিকল্পনা করুন।

মীন (PISCES): আজ হঠাৎ মূল্যবান কিছু প্রাপ্তির যোগ রয়েছে। শরীরে আঘাত পেতে পারেন। বিয়ে সংক্রান্ত সকল পরিকল্পনা আজ বন্ধ রাখাই ভালো।