Hoop Diary

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২২শে জানুয়ারি ২০২২ (৮ই মাঘ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): গান-বাজনা অঙ্কন ইত্যাদি সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত থাকবেন। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন।

বৃষ (TAURUS): কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব বাড়তে পারে। তর্ক বিতর্কে অংশগ্রহণ করুন, জয়লাভ করবেন। আগুন থেকে বিপদের সম্ভাবনা রয়েছে চোখ-কান খোলা রাখবেন।

মিথুন (GEMINI): ব্যবসায়ীদের জন্য সুখবর, বাড়তি লাভের মুখ দেখতে পাবেন। প্রিয়জনের কটু কথায় খারাপ লাগতে পারে। লিভারের সমস্যা ভোগাতে পারে শরীরের যত্ন নিন।

কর্কট (CANCER): শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। অতিরিক্ত নেশা আপনার জীবনে সর্বনাশ ডেকে আনতে পারে। পাইলসের সমস্যা দেখা দিলে চিকিৎসকের পরামর্শ নিন। দাম্পত্য সুখকর হবে না।

সিংহ (LEO): বাইরের অশান্তি নিয়ে স্ত্রীর সঙ্গে তর্ক বিতর্ক করবেন না। আজ সন্তানের ফলাফল আপনাকে গর্বিত করবে। কর্মচারীদের জন্য নতুন কোনো সুখবর আসতে চলেছে।

কন্যা (VIRGO): অতিরিক্ত তাড়াহুড়োর কারণে শারীরিক আঘাত পেতে পারেন, চোখ-কান খোলা রাখুন। আত্মীয়ের দ্বারা উপকৃত হবেন। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। ব্যবসা বাড়াতে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন।

তুলা (LIBRA): অতিরিক্ত ক্রোধের কারণে নিজেই লজ্জা বোধ করবেন। পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না।

বৃশ্চিক (SCORPIO): অর্থ বুঝে শুনে খরচ করবেন, অতিরিক্ত ব্যয় হতে পারে। সন্তানের ভবিষ্যত পরিকল্পনা করা আজকের জন্য অত্যন্ত শুভ। ব্যবসাতেও সাফল্য পাবেন।

ধনু (SAGITTARIUS): আয়ের একাধিক পথ খুলে যেতে পারে। বাড়তি উপার্জন ও উন্নতির জন্য দিনটি শুভ। সাংসারিক শান্তি বজায় রাখতে স্ত্রীকে সময় দিন। সন্তানের চাঞ্চল্য চিন্তায় ফেলবে।

মকর (CAPRICORN): পিতা-মাতাকে সময় দিন। পরিবারের সদস্যদের কাছ থেকে উপহার পাওয়ার সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন।

কুম্ভ (AQUARIUS): প্রেমের সম্পর্কে বাড়তি সতর্কতার প্রয়োজন রয়েছে, প্রতারণার শিকার হতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বহুদিনের পুরনো অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা। সংগীতচর্চায় দিশা লাভ ঘটবে।

মীন (PISCES): কর্মক্ষেত্রে সারাদিন ব্যস্ত থাকবেন। অতিরিক্ত পরিশ্রম শরীরের ক্লান্তি এনে দেবে। মন ভালো রাখতে ধর্ম আলোচনায় যোগ দিন। পরিশ্রমের সাফল্য আসবে, কাজের জায়গায় সুনাম অর্জন করবেন।