Hoop Diary

সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৩শে মার্চ ২০২২ (৮ই চৈত্র) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): প্রতিবেশীর ষড়যন্ত্রের শিকার হতে পারেন, চোখ কান খোলা রাখুন। কর্মক্ষেত্রে নানান সমস্যা আসবে। গুণী ব্যক্তির সঙ্গে উপযুক্ত পরামর্শ সেরে নিন।

বৃষ (TAURUS): সন্তানের কৃতিত্বে খুশি হবেন। দাম্পত্য জীবন আরো মধুর হবে। স্বাস্থ্য নিয়ে সামান্য চিন্তা থাকবে। মোটের উপর দিনটি শুভ।

মিথুন (GEMINI): চট করে বিয়ের সিদ্ধান্ত নেবেন না, আগে সম্বন্ধ যাচাই করে নিন। কর্মক্ষেত্রে স্ফূর্তির সঙ্গে কাজ করতে পারবেন। শারীরিক জটিলতা থাকবে না।

কর্কট (CANCER): ব্যবসায়ীরা বিনিয়োগের ক্ষেত্রে আরো বেশি সাবধান হোন। দাম্পত্য জীবন সুখের হবে। সন্তানদের ভবিষ্যত পরিকল্পনা শুরু করুন।

সিংহ (LEO): দীর্ঘদিনের অসুখ থেকে মুক্তি পেতে চলেছেন। তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্ক নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে।

কন্যা (VIRGO): ভ্রমণের জন্য অর্থ খরচ করে পরে আফসোস করতে পারেন। শরীরের দিকে আরো বেশি যত্ন নেওয়া প্রয়োজন। চিকিৎসা হেতু ব্যয় বাড়বে।

তুলা (LIBRA): দীর্ঘদিনের রোগ ফেলে রাখবেন না, অতি দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। ব্যবসায় আর্থিক মুনাফা এখনই মিলবে না। স্ত্রীর সঙ্গে নতুন পরিকল্পনা সেরে নিন।

বৃশ্চিক (SCORPIO): স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে, পরে ক্ষমা চেয়ে নিন। অবসরে পুরনো বন্ধুদের ফোন করুন। সন্তানসুখ আপনার মানসিক চাপ কমিয়ে দেবে।

ধনু (SAGITTARIUS): স্ত্রীর পরামর্শ কর্মক্ষেত্রে কাজে আসবে। প্রতিবেশীরা আপনার দুর্ব্যবহারের প্রতিশোধ নিতে পারেন। নতুন কাজের পরিকল্পনা সেরে ফেলুন।

মকর (CAPRICORN): মদ্যপান ত্যাগ করুন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। কর্মক্ষেত্রে জটিলতা পিছু ছাড়বেনা। আজকের দিনে সাবধান থাকা প্রয়োজন।

কুম্ভ (AQUARIUS): দীর্ঘদিনের সম্পর্কে আঘাত পেতে পারেন, সঙ্গীর কাছে ঠকে যাওয়ার সম্ভাবনা। বিপদ এলে আত্মীয়ের সাহায্য পাবেন‌। নিজের উপর বিশ্বাস রাখুন।

মীন (PISCES): পরিবারের বয়স্ক সদস্যের সঙ্গে সময় কাটবে। শরীর ক্লান্ত থাকলে বিশ্রাম নিন। প্রেমিকাকে এমন কোনো কথা বলবেন না যাতে সম্পর্ক নষ্ট হয়।