Hoop Diary

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৬শে মার্চ ২০২২ (১১ই চৈত্র) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): নিয়মিত শরীরচর্চা শুরু করুন। কর্মক্ষেত্রে বন্ধুর দ্বারা উপকৃত হবেন। গুরুজনদের পরামর্শ কাজে আসবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার দিন।

বৃষ (TAURUS): বিলাসিতার কারণে অধিক অর্থ খরচ হতে পারে‍‌। মিষ্টি কথায় কারো প্ররোচনায় পা দেবেন না। প্রেম জীবনে সাফল্য আসবে।

মিথুন (GEMINI): সন্তানের স্বীকৃতি ও পুরস্কার লাভে গর্ব অনুভব করবেন। গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিতে স্ত্রী সাহায্য করবেন। জিনিসপত্র চুরি হতে পারে, চোখ-কান খোলা রাখুন।

কর্কট (CANCER): ক্রীড়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সম্মান অর্জন করবেন। অপ্রয়োজনীয় কাজে অধিক সময় ব্যয় হবে। বেকার যুবক যুবতীরা চাকরির সন্ধান পাবেন।

সিংহ (LEO): ব্যবসায়ীরা ব্যাপক লাভের মুখ দেখবেন। প্রেমের কথা মনের মানুষকে জানিয়ে দিন। অসুস্থতা বাড়তে পারে, শরীর খারাপ হলে বিশ্রাম নিন।

কন্যা (VIRGO): কাজের জায়গায় উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা সমালোচনার শিকার হবেন। কোনো দুঃসংবাদে মন খারাপ হতে পারে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

তুলা (LIBRA): আত্মীয়ের তরফ থেকে কোনো সুসংবাদে মন ভালো হয়ে যাবে। ইচ্ছাকৃতভাবে স্ত্রী দুর্ব্যবহার করতে পারেন। ঝগড়া এড়াতে নীরবতা পালন করুন।

বৃশ্চিক (SCORPIO): সকাল সকাল কোনো সুখবর পেতে চলেছেন। শরীরচর্চা এবং যোগ ব্যায়ামের দ্বারা মানসিক শক্তিতে ভরপুর থাকবেন। মোটের উপর দিনটি শুভ।

ধনু (SAGITTARIUS): ভালো কাজের জন্য কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। প্রেম জীবনে আনন্দ, দাম্পত্য সুখ উপভোগ করবেন। এই মুহূর্তে অর্থ বিনিয়োগ না করাই উচিত।

মকর (CAPRICORN): কাছের বন্ধুর সঙ্গে মনোমালিন্য হতে পারে। দীর্ঘদিনের আর্থিক ঋণ থেকে মুক্তি পেতে চলেছেন। নিজের ভুল বুঝতে পারলে প্রেমিকাকে ফোন করে ক্ষমা চেয়ে নিন। সম্পর্কে দূরত্ব মিটে যাবে।

কুম্ভ (AQUARIUS): সারাদিন বেশ ফুরফুরে মেজাজ থাকবে। কাজের জায়গায় কোনোরকম চাপ থাকবে না। বিয়ের সম্বন্ধ এলে না যাচাই করে সিদ্ধান্ত নেবেন না।

মীন (PISCES): দুগ্ধ ও ডেয়ারি শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। আত্মীয়দের সঙ্গে রাস্তাঘাটে দেখা হতে পারে। গৃহবধূরা দীর্ঘদিনের ফেলে রাখা সাংসারিক কাজ সেরে ফেলুন।