Hoop Diary

Horoscope: হনুমানজির আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৯শে মার্চ ২০২২ (১৪ই চৈত্র) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। কর্মক্ষেত্রে রাজনীতির শিকার হবেন। চোখ কান খোলা রাখুন, আজ বাড়তি সর্তকতা অবলম্বন করতে হবে।

বৃষ (TAURUS): দীর্ঘদিনের রোগ থেকে সেরে উঠবেন। গর্ভবতী স্ত্রীরা শাশুড়ির যত্ন উপভোগ করবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ ফলদায়ী।

মিথুন (GEMINI): অতীতের স্মৃতির কারণে মন খারাপ হতে পারে। পাওনা টাকা ফিরে পাবার সম্ভবনা রয়েছে। বিবাহের সম্বন্ধ পাকা হওয়ার আদর্শ দিন।

কর্কট (CANCER): আবেগপ্রবণ হয়ে কোনো গুরুতর সিদ্ধান্ত নেবেন না। প্রেমে ঠকে যাওয়ার সম্ভাবনা। মন ভালো রাখতে অন্যান্য কাজে নিজেকে ব্যস্ত রাখুন।

সিংহ (LEO): স্বীকৃতি অথবা উপহার লাভের যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে ছোটখাটো বিষয় নিয়ে সমস্যা তৈরি হবে। সাংসারিক অশান্তি বিচ্ছেদ অবধি গড়াতে পারে।

কন্যা (VIRGO): আপনার দুর্ব্যবহারে কাছের মানুষ কষ্ট পাবেন। নিজের ভুল বুঝতে পারলে তৎক্ষণাৎ ক্ষমা চেয়ে নিন। মেজাজ বিগড়ে থাকায় কর্মক্ষেত্রে ভুলের সম্ভাবনা।

তুলা (LIBRA): বিলাসিতার কারণে অর্থ খরচ না করাই শ্রেয়। প্রেমে প্রতারিত হতে পারেন। পরকীয়ায় জড়িয়ে পড়বেন না, স্ত্রী ও সন্তানকে সময় দিন।

বৃশ্চিক (SCORPIO): শরীরচর্চায় নিজেকে ব্যস্ত রাখতে পারেন। ক্রীড়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ স্বীকৃতি লাভ করবেন। মনের মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে।

ধনু (SAGITTARIUS): শরীর নিয়ে সমস্যায় পড়তে হবে, চিকিৎসায় খরচের সম্ভাবনা। কাছাকাছি কোথাও ভ্রমণের যোগ রয়েছে। দাম্পত্য জীবনে কোনো আক্ষেপ থাকবে না।

মকর (CAPRICORN): ব্যবসায়ীরা আর্থিক লাভবান হবেন। শৈশবের স্মৃতিতে ফিরে যাবেন। পারিবারিক ঝামেলা খুব শীঘ্রই মিটে যাবে। পৈত্রিক সম্পত্তি হাতে আসবে।

কুম্ভ (AQUARIUS): স্ত্রীর থেকে সুখবর পেতে চলেছেন। চাকুরীজীবীরা ফুরফুরে মেজাজে কাজে মন দিতে পারবেন। পাওনা অর্থ ফেরত পাবেন।

মীন (PISCES): এই রাশির মহিলারা নতুন উচ্চতায় পৌঁছবেন। দীর্ঘদিনের সঞ্চিত অর্থ কাজে লাগতে পারে। বাড়ির সদস্যরা আপনার কাজে গর্ব অনুভব করবেন।