Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ২রা এপ্রিল ২০২২ (১৮ই চৈত্র) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): যোগব্যায়াম ও শরীরচর্চাকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন। মনের মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। দরিদ্র ও অসহায় মানুষদের সাহায্য করবেন।

বৃষ (TAURUS): অন্যদের খুশি করে নিজে আনন্দ পাবেন। স্বাস্থ্য নিয়ে অবহেলা করবেন না, সময়ে খাওয়া-দাওয়া করুন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

মিথুন (GEMINI): নম্র-ভদ্র ব্যবহারের কারণে প্রশংসিত হবেন। মনের মানুষের সঙ্গে দূরত্ব তৈরি হবে। আর্থিক সমস্যা নিয়ে সামান্য চিন্তা থাকবে।

কর্কট (CANCER): বিপদে পড়লে বন্ধুদের সাহায্য পাবেন। স্ত্রীর চিকিৎসা হেতু মোটা অর্থ খরচের সম্ভাবনা। বিবাহিত জীবনে আফসোস থাকবে।

সিংহ (LEO): ব্যবসায়ী ও চাকুরিজীবীদের অর্থযোগ রয়েছে। মদ্যপান পুরোপুরি ত্যাগ করুন। পারিবারিক শুভ অনুষ্ঠানের পক্ষে আদর্শ দিন।

কন্যা (VIRGO): ভ্রমণে আনন্দের তুলনায় ক্লান্তি বেশি অনুভব করবেন। প্রেমিকার কথায় এতোটুকু আনন্দ পাবেন না। অতীতের রঙিন স্মৃতি মনে পড়বে।

তুলা (LIBRA): পৈত্রিক সম্পত্তি লাভের যোগ রয়েছে। পারিবারিক সমস্যা নিয়ে চিন্তা থাকবে। বয়স্করা এদিন বাড়ির বাইরে বেরোবেন না।

বৃশ্চিক (SCORPIO): তামাক সেবন ও মদ্যপান আপনার বড় ক্ষতি ডেকে আনবে। কাজের পাশাপাশি ভ্রমণ ও বিনোদনের সুযোগ পাবেন। মোটের উপর দিনটি শুভ।

ধনু (SAGITTARIUS): আত্মীয়দের সাহায্যে ব্যবসায় ভালো ফল করবেন। কর্মক্ষেত্রে সিনিয়রদের দ্বারা প্রশংসিত হবেন। নিজেকে সঠিক প্রমাণের সুযোগ পাবেন।

মকর (CAPRICORN): আজ আপনার মধ্যে এনার্জি ভরপুর থাকবে। কর্মক্ষেত্র থেকে বাড়ি সর্বত্রই মেজাজ ফুরফুরে থাকবে। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

কুম্ভ (AQUARIUS): বয়স্ক সদস্যদের আবদার পূরণে ব্যর্থ হবেন। আপনার সাফল্যের প্রশংসা অন্য কেউ ভোগ করবেন। সহকর্মীর প্রশংসা পেলেও থাকবে রাজনীতি।

মীন (PISCES): আজ কর্মক্ষেত্রের চাপ কম থাকবে। পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটাতে পারবেন। দাম্পত্য জীবনের সুখ বজায় থাকবে।