Hoop Diary

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩১শে মার্চ ২০২২ (১৬ই চৈত্র) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক উন্নতি ঘটতে চলেছে। বাড়িতে শুভ কাজের আদর্শ দিন। বুঝে-শুনে খরচ না করলে ব্যয় বাড়বে।

বৃষ (TAURUS): জমি ক্রয় ক্রয় বিক্রয়ের কাজে যুক্ত থাকবেন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতাই পদোন্নতিতে সাহায্য করবে। আপাতত যা পাচ্ছেন তাতেই সন্তুষ্ট থাকুন।

মিথুন (GEMINI): আজ ভরপুর এনার্জি বিচরণ করবে আপনার মধ্যে। অর্থ বিনিয়োগের আগে ভালো করে যাচাই করুন। ব্যবসায়ীরা নতুন পরিকল্পনা বাস্তবায়িত করবেন।

কর্কট (CANCER): স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের কারণে মানসিক চাপ থাকবে। মনের মানুষের শখ পূরনে সবচেয়ে বেশি অর্থ খরচ হবে। ব্যবসায়ীরা মনমতো ফল পাবেন।

সিংহ (LEO): শারীরিক মনোবল বাড়াতে খেলাধুলার সঙ্গে যুক্ত থাকতে পারেন। গুরুজনের পরামর্শে ব্যবসায়ীরা উন্নতির দিকে এগোবেন। চাকুরীজীবীরা নির্ঝঞ্ঝাট পরিবেশে কাজ করবেন।

কন্যা (VIRGO): অপ্রয়োজনীয় জিনিসে ব্যয় বন্ধ করুন। অসুস্থতা থাকলে সেরে উঠবেন। ভ্রমণের পরিকল্পনা থাকলে আপাতত স্থগিত রাখা উচিত।

তুলা (LIBRA): আপনার নম্র ব্যবহারে সকলের প্রশংসা কুড়োবেন, কর্মক্ষেত্র সুনাম বাড়বে। কাছাকাছি কোথাও ভ্রমন মন ভালো করে দেবে। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

বৃশ্চিক (SCORPIO): কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ আপনার মেজাজ বিগড়ে দিতে পারে। বাড়ি ফিরে সন্তানদের প্রতি কোনোরূপ খারাপ আচরণ করবেন না। জীবন সঙ্গিনীর সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা সেরে ফেলুন।

ধনু (SAGITTARIUS): দীর্ঘদিনের অসুখ থেকে সেরে উঠবেন। স্ত্রীর কাজে গর্ব অনুভব করবেন। প্রেমিকার প্রতারণার শিকার হতে পারেন। অসুস্থতাই আপনাকে মানুষ চেনাবে।

মকর (CAPRICORN): ব্যবসায়ীরা সবদিক যাচাই করে তবেই বিনিয়োগ করুন। মিষ্টি কথায় কারো প্ররোচনায় পা দেবেন না। কোনো বন্ধুরূপী শত্রু আপনার ক্ষতি করতে পারে।

কুম্ভ (AQUARIUS): স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে না। কর্মক্ষেত্রে বেশ ফুরফুরে মেজাজে থাকবে। মনের মানুষের সঙ্গে তৈরি হওয়া দূরত্ব মিটে যাবে।

মীন (PISCES): ভালোবাসার মানুষের কাছ থেকে মূল্যবান উপহার পাবেন। গর্ভবতীরা বাড়তি সতর্কতা অবলম্বন করুন। স্ত্রীর সঙ্গে অর্থ সঞ্চয়ের পরিকল্পনা সেরে ফেলুন।