Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ৩রা এপ্রিল ২০২২ (১৯ই চৈত্র) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দীর্ঘদিনের আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। গোপন কথা ফাঁস করলেন প্রেম জীবনে জটিলতা বাড়বে। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ বাঁধবে।

বৃষ (TAURUS): তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। বিনিয়োগে লাভের অর্থ হাতে পাবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। ‌

মিথুন (GEMINI): স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে না। পরিবারের অন্য সদস্যের চিকিৎসা হেতু খরচ বাড়বে। কর্মক্ষেত্রে ধৈর্য রাখা অতি অবশ্য প্রয়োজন।

কর্কট (CANCER): ব্যবসায়ীরা নতুন যোগাযোগের মাধ্যমে লাভের দিশা দেখতে পাবেন। বিবাহিত জীবনে প্রেম উপচে পড়বে। হেসে খেলে দিনটি কাটবে।

সিংহ (LEO): দীর্ঘদিনের অসুখ থেকে মুক্তি পেতে চলেছেন। ঠকে যাওয়ার অভিজ্ঞতা থেকে নতুন কিছু শিখতে পারবেন। বিবাহের সম্বন্ধ আসতে পারে।

কন্যা (VIRGO): জমি ক্রয়-বিক্রয় সঙ্গে যুক্ত থাকবেন। দাম্পত্যে সমস্যা থাকবে না। অবিবাহিতরা বর্তমান প্রেমে প্রতারণার শিকার হতে পারেন, সাবধান থাকুন।

তুলা (LIBRA): ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। প্রেমিকার উপর জোর করে কোনো সিদ্ধান্ত চাপিয়ে দেবেন না। কর্মক্ষেত্র অত্যাধিক ধকল থাকায় মানসিক শান্তি বিঘ্নিত হবে।

বৃশ্চিক (SCORPIO): আর্থিক সমস্যায় পড়তে হবে না। অল্পতেই মেজাজ হারাবেন না, এতে আপনারই ক্ষতি। অতীতে করা দুর্ব্যবহারের কারণে লজ্জিত হবেন।

ধনু (SAGITTARIUS): দান দান করে মনে তৃপ্তি পাবেন। সন্তানদের ভবিষ্যত পরিকল্পনা সেরে ফেলুন। গর্ভবতী নারীরা মঙ্গল কামনায় বাড়িতে পূজার আয়োজন করতে পারেন।

মকর (CAPRICORN): বন্ধুদের সঙ্গে আনন্দপূর্ণ দিন কাটাবেন। মদ-সিগারেট খাওয়া থেকে বিরত থাকুন। শারীরিক সম্পর্কে বাধা থাকবে, স্ত্রী অখুশি হবেন।

কুম্ভ (AQUARIUS): ধার নেওয়া অর্থ আজই ফিরিয়ে দেবার চেষ্টা করুন। স্ত্রীর আত্মীয়দের দ্বারা অপমানিত হতে পারেন। কর্মক্ষেত্রের অতিরিক্ত চাপে মাথাব্যথায় ভুগতে পারেন।

মীন (PISCES): স্ত্রীর সঙ্গে দূরে কোথাও ভ্রমণের যোগ রয়েছে। বড় বিপদ থেকে রক্ষা পাবেন। কারো মিষ্টি কথায় প্ররোচনার ফাঁদে পা দেবেন না।