Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ৪ঠা এপ্রিল ২০২২ (২০শে চৈত্র) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শিক্ষার্থীরা সময় নষ্ট না করে পড়াশোনায় মন দিন। মনের মানুষের কাছে ক্ষমা চাইলে সম্পর্ক ভালো হয়ে যাওয়ার সম্ভাবনা। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।

বৃষ (TAURUS): দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্তি ঘটবে। আজ অর্থ বিনিয়োগে বড়সড় সুফল পাবেন। রাস্তাঘাটে পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

মিথুন (GEMINI): নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখতে হবে। আপনার দুর্ব্যবহারে কাছের মানুষ কষ্ট পেতে পারেন। অতিরিক্ত ক্রোধের কারণে নিজেই লজ্জিত হবেন।

কর্কট (CANCER): আয়ের পাশাপাশি ব্যয়ের পরিমাণ বাড়বে, বুঝে শুনে খরচ করুন। ব্যাবসায়িক সিদ্ধান্ত নিজে নিন। প্রেম জীবনে সুখ ফিরে আসবে।

সিংহ (LEO): আজ আপনার মধ্যে এনার্জি ভরপুর থাকবে, কম সময়ই কাজ সেরে ফেলবেন। অর্থ বিনিয়োগ এড়িয়ে চলুন। সুখী দাম্পত্য জীবন কাটাবেন।

কন্যা (VIRGO): সমাজের ভয় না পেয়ে কঠিন পদক্ষেপটি নিয়ে ফেলুন। অধিক অর্থ ব্যয় করার গুরুত্ব বুঝতে পারবেন। বন্ধুর বাড়িতে আমন্ত্রণ পেলে অবশ্যই যান।

তুলা (LIBRA): দীর্ঘদিনের অসুস্থতা থাকলে ডাক্তারের পরামর্শ নিন। জমি ক্রয়-বিক্রয়ের সঙ্গে যুক্ত থাকবেন না, বিপদে পড়তে পারেন। সন্তানকে সময় দিন।

বৃশ্চিক (SCORPIO): আনন্দে হেসেখেলে দিনটি কাটবে। অপ্রত্যাশিত সুসংবাদে খুশি হবেন। ভালোবাসার মানুষের সঙ্গে কথা বলে সমস্যা মিটিয়ে নিন।

ধনু (SAGITTARIUS): বিলাসবহুল পার্টি দেওয়ার কারণে ব্যাপক অর্থ খরচ হবে। তৃতীয় ব্যক্তি সঙ্গিনীর সঙ্গে আপনার দূরত্ব তৈরীর চেষ্টা করবে। চোখ-কান খোলা রাখুন।

মকর (CAPRICORN): শরীরচর্চার জন্য জিমে সময় কাটাতে পারেন। ঈশ্বর সাধনায় মনে তৃপ্তি লাভ করবেন। সঙ্গিনীর সঙ্গে একান্তে সময় কাটানোর চেষ্টা করুন।

কুম্ভ (AQUARIUS): অফিসের কাজে নতুন দিশা দেখতে পাবেন চাকুরীজীবীরা। ব্যবসায়ীরা এখনই সুফল পাবেন না। প্রেমের সম্পর্কে আরো যত্নশীল হওয়া প্রয়োজন।

মীন (PISCES): স্ত্রীর সঙ্গে আর্থিক বিষয়ে আলোচনা সেরে নিন। কর্মক্ষেত্রে ধৈর্য রাখতে হবে। প্রতিবেশীর ষড়যন্ত্রের শিকার হতে পারেন।