Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ৭ই এপ্রিল ২০২২ (২৩শে চৈত্র) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্বাস্থ্য নিয়ে কোনোরকম সমস্যা থাকবে না। ব্যবসায়ীরা ব্যাপক লাভের মুখ দেখবেন। বৈবাহিক সম্পর্কের দূরত্ব বেড়ে যেতে পারে।

বৃষ (TAURUS): সাফল্য হাতের নাগালে এসে বেরিয়ে যাবে। প্রতিযোগিতায় জয়লাভ করতে আরও পরিশ্রম দরকার। শরীরচর্চায় শারীরিক ও মানসিক শান্তি লাভ।

মিথুন (GEMINI): আজ আপনার মধ্যে এনার্জি ভরপুর থাকবে। ছোট ব্যবসায়ীরা লাভের মুখ দেখতে পাবেন। অতিরিক্ত চাহিদার কারণে দাম্পত্য সমস্যা থাকবে।

কর্কট (CANCER): আর্থিক বিনিয়োগের আগে সবকিছু ভালোভাবে যাচাই করে নিন। অতিরিক্ত কাজের চাপে মাথার যন্ত্রণা হতে পারে। স্ত্রীর আদর যত্ন পাবেন।

সিংহ (LEO): মজা আনন্দ করে দিনটি কাটবে। কর্মক্ষেত্রে কোনোরকম জটিলতা থাকবে না। চাকুরীজীবীরা প্রমোশনের পাশাপাশি সম্মানিক পদ পাবেন।

কন্যা (VIRGO): শরীরের যত্ন নেওয়া অতি অবশ্য প্রয়োজন। অতিথি কারণে বাড়িতে অতিরিক্ত খরচের সম্ভাবনা। অতিরিক্ত চাহিদার কারণে প্রেমিকা অখুশি থাকবেন।

তুলা (LIBRA): সারাদিন অর্থ সংক্রান্ত সমস্যা থাকবে। কর্মক্ষেত্রে সাফল্য থাকলেও এই মুহূর্তে মাইনে বাড়ার সম্ভাবনা নেই। প্রেমে পাগল হয়ে উঠবেন, দিনটি চরম রোমান্টিক আপনার জন্য।

বৃশ্চিক (SCORPIO): পেটের সমস্যায় ভুগতে পারেন। অতিরিক্ত তেল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। বয়স্কদের কাছে অন্যের গোপন কথা ফাঁস করবেন না।

ধনু (SAGITTARIUS): শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ফেলে রাখা কাজ নিয়ে সাংসারিক অশান্তি বাড়বে। যেকোনো জটিল সমস্যায় স্ত্রী আপনার পাশে থাকবে।

মকর (CAPRICORN): স্বাস্থ্যের জন্য অত্যন্ত শুভ দিন, দীর্ঘদিনের অসুখ থেকে সেরে উঠবেন। হাতে অর্থ এলে ঋণ পরিশোধ করে ফেলুন। বিবাহের জন্য সম্বন্ধ আসতে চলেছে।

কুম্ভ (AQUARIUS): সন্তানদের পড়াশোনা হেতু ব্যাপক অর্থ খরচ হতে পারে। ব্যবসায়ীদের জন্য শুভ দিন। এই রাশির গৃহিণীরা আজ বিলাসিতায় দিন কাটাবেন।

মীন (PISCES): বাড়ির বাইরে যাওয়ার আগে গুরুজনদের আশীর্বাদ নিন। কর্মক্ষেত্রে মানসিক দুশ্চিন্তা পিছু ছাড়বে না। সুখী দাম্পত্য জীবন কাটাবেন।