Hoop Diary

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১১ই জানুয়ারি (২৫শে পৌষ) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনার সন্তানের জন্য চিন্তায় থাকতে পারেন। কোনো বড় অসুখ হতে পারে। সন্তানের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। বেশি করে সময় দিন।

বৃষ (TAURUS): আজ আপনার কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। ঠান্ডা মাথায় সমস্ত কঠিন সিদ্ধান্ত নিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

মিথুন (GEMINI): আজ আপনি ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটান। দিনটি বেশ ভালোই কাটবে।

আরো পড়ুন -   ভাতের সঙ্গে খাওয়ার জন্য নিরামিষ কচু শাকের ঘন্ট বানানোর রেসিপি

কর্কট (CANCER): আজ আপনি অসৎসঙ্গ বা খারাপ মানুষের সংস্পর্শে আসতে পারেন। ঠিক মতো বিচার করে ভালো বন্ধু নির্বাচন করুন। সাবধানে থাকুন। দিনটি খুব একটা সুখকর নয়।

সিংহ (LEO): আজ আপনার জন্য শুভ সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যা (VIRGO): আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। সাধারণ মানুষের জন্য সমাজসেবার কাজে বেশ ব্যস্ত থাকতে পারেন। সমাজসেবায় বেশ খরচ হতে পারে। কাজের সাথে নিজের প্রতি যত্নশীল হন।

আরো পড়ুন -   জলপাইগুড়ির ময়নাগুড়িতে আজও জাগ্রত ত্রিস্রোতা সতীপীঠ, পূর্ণ হয় ভক্তদের মনোবাঞ্ছা

তুলা (LIBRA): আজ আপনার প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। কাজের জায়গায় উপস্থিত বুদ্ধির জন্য সম্মান প্রাপ্তি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আয় বৃদ্ধি হবে।

ধনু (SAGITTARIUS): আজ আপনার কোনো কাছের মানুষের সাথে কোনো কারণে দুরত্ব বৃদ্ধি হতে পারে। মন শান্ত করুন। ভেঙে পড়বেন না। মন ভালো করতে প্রতিদিন যোগাভ্যাস করুন।

আরো পড়ুন -   মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

মকর (CAPRICORN): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । অন্যের উপকার করলে মন শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি বিশেষ কোনো কাজে সাফল্য নাও পেতে পারেন। সহজে ভেঙে পড়বেননা। নতুন করে কাজ শুরু করুন। একদিন ঠিক সাফল্য পাবেন।

মীন (PISCES): আজ আপনি অম্ল সমস্যার ভুগতে পারেন। তেল মশলা যুক্ত খাবার এড়িয়ে চলার চেষ্টা করুন। কম তেল দেওয়া পাতলা ঝোল খান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

Related Articles

Back to top button