Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ১৩ই এপ্রিল ২০২২ (২৯শে চৈত্র) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): প্রভাবশালী ব্যক্তিদের সান্নিধ্যে সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা বড়সড় লাভের সম্মুখীন হবেন। স্ত্রীর পূর্ণ সহযোগিতা পাবেন।

বৃষ (TAURUS): আপনার নম্র ভদ্র ব্যবহারের কারণে প্রশংসিত হবেন। পরিবারের সদস্যদের সময় দিয়ে চাইলেও কর্মক্ষেত্রের চাপে সম্ভব হবে না। হাতে লাভের অর্থ আসবে।

মিথুন (GEMINI): ফেলে রাখা কাজ সম্পূর্ণ করার চেষ্টা করুন। আর্থিক সুবিধা অর্জন করতে চলেছেন। পরিবারের সদস্যদের সঙ্গে দিনটি ভালোই কাটবে।

কর্কট (CANCER): একাকীত্ব কাটাতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। গুণী ব্যক্তিদের সান্নিধ্যে জীবনে পরিবর্তন আসবে। ব্যবসায়ী হিসেবে আরও পোক্ত হবেন।

সিংহ (LEO): গর্ভবতী মায়েরা এদিন বিশেষ সাবধানতা অবলম্বন করুন। অর্থ বিনিয়োগ লাভজনক হবে তবে সবটা যাচাই করেই এগোনো উচিত। মোটের উপর দিনটি শুভ।

কন্যা (VIRGO): নিজের মধ্যে থাকা সমস্ত নেতিবাচক চিন্তা সরিয়ে ফেলুন। প্রেমে প্রতারিত হলে বিবাহের সিদ্ধান্ত নেবেন না। নিজের সিদ্ধান্ত নিজে নিতে শিখুন।

তুলা (LIBRA): কর্মক্ষেত্রে মানসিক চাপ বৃদ্ধি পাবে। অতিরিক্ত ব্যয়ের যোগ রয়েছে বুঝে-শুনে খরচ করুন। বিবাহিত জীবনে সন্দেহ থাকবে।

বৃশ্চিক (SCORPIO): নিজের পরিচর্যা করার আদর্শ দিন। মনের মানুষের সঙ্গে সময় কাটান। দাম্পত্যে সমস্যা এলে একসঙ্গে আলোচনা করে মিটিয়ে নিন।

ধনু (SAGITTARIUS): ব্যাবসায়িক সিদ্ধান্ত হৃদয় থেকে নয় মস্তিষ্ক থেকে নিন। লাভের অঙ্ক কর্মচারীদের থেকে বুঝে নিন। চাকুরীজীবীরা কর্মক্ষেত্রে স্বীকৃতি পাবেন।

মকর (CAPRICORN): দূর সম্পর্কের আত্মীয়ের থেকে সুখবর পেতে চলেছেন। বেকার যুবক-যুবতীরা নতুন চাকরির সন্ধান পাবেন। বিবাহের সম্বন্ধ আসতে চলেছে।

কুম্ভ (AQUARIUS): স্ত্রী সন্তানকে সময় দিতে না পারার কারণে তারা রুষ্ট হবেন। ব্যবসায়িক কারণে ভ্রমণের যোগ রয়েছে। বিবাহিতরা সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াবেন না।

মীন (PISCES): উচ্চপদস্থ অফিসারের দ্বারা কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। নিজের আত্মবিশ্বাসের প্রতি সন্দেহ রাখবেন না। দাম্পত্য সুখ উপভোগ করবেন।