Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে নববর্ষের প্রথম দিন! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৫ই এপ্রিল ২০২২ (১লা বৈশাখ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দীর্ঘদিনের রোগ ফেলে রাখবেন না, সমস্যা এলেই চিকিৎসকের পরামর্শ নিন। ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পয়লা বৈশাখ আপনার জন্য শুভ দিন।

বৃষ (TAURUS): মন মেজাজ ভালো থাকবে না। আয়ের পাশাপাশি ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। অর্থ লাভের জন্য মা লক্ষ্মীর আরাধনা করুন।

মিথুন (GEMINI): অতিরিক্ত কাজ সত্বেও ক্লান্ত হবেন না। বন্ধুবান্ধব-আত্মীয়দের সঙ্গে হেসে খেলে সময় কাটাবেন। পয়লা বৈশাখ আপনার জন্য শুভ দিন।

কর্কট (CANCER): সহকর্মীর দ্বারা প্রতারিত হতে পারেন। যদিও বাড়ির পরিবেশ অনুকূল থাকবে। বাড়িতে শুভ অনুষ্ঠান সেরে নেওয়ার আদর্শ দিন।

সিংহ (LEO): অযথা চিন্তা করবেন না। শীঘ্রই ব্যবসায় আর্থিক সমৃদ্ধি ফিরতে চলেছেন। আপনার পিতা-মাতার সঙ্গে স্ত্রীর সম্পর্কের উন্নতি ঘটবে।

কন্যা (VIRGO): খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ কৃতিত্ব অর্জন করবেন। কাছের মানুষটি আপনার মনোবল বাড়িয়ে তুলবে। প্রেম জীবনে সামান্য সমস্যা থাকবে।

তুলা (LIBRA): স্বাস্থ্যের জন্য দিনটি অত্যন্ত শুভ। দীর্ঘদিনের অসুখ থেকে সেরে উঠবেন। প্রেমে প্রতারিত হলেও কাছের মানুষের ভালোবাসায় পূর্ণ থাকবেন।

বৃশ্চিক (SCORPIO): অবৈধ অথবা একতরফা প্রেমের সমাপ্তি ঘটানোর দিন। এমন কাউকে নিয়ে ভাবুন যার সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা জড়িয়ে থাকবে। মোটের উপর দিনটি শুভ।

ধনু (SAGITTARIUS): সঞ্চয় থাকলেও আয়ের পরিমাণ বাড়তে চলেছে। মা লক্ষ্মী আপনার উপর প্রসন্ন থাকবেন। বিবাহের পরিকল্পনা থাকলে এ মাসেই সেরে ফেলুন।

মকর (CAPRICORN): আজ আপনার মধ্যে এনার্জি ভরপুর থাকবে। তাড়াতাড়ি কাজ মিটিয়ে বাড়ি ফিরে আসবেন। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

কুম্ভ (AQUARIUS): শরীর নিয়ে কোনো চিন্তা থাকবে না। স্ত্রী আপনার প্রশংসায় পঞ্চমুখ থাকবেন। ব্যাপক অর্থ লাভের কারণে অন্যের নজরে পড়বেন।

মীন (PISCES): নতুন বছরে মদ্যপান না করার শপথ গ্রহণ করুন। নেশা মুক্তি ঘটলেই মা লক্ষ্মী আপনার উপর সদয় হবেন। বুঝে-শুনে অর্থ খরচ করতে হবে।