Hoop Diary

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৬ই ডিসেম্বর ( ২৯শে অগ্রহায়ণ) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ(ARIES): আজ আপনি অনেক দিনের ঋণের থেকে মুক্তি পাবেন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। দেখে শুনে কাজ করুন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

বৃষ (TAURUS): আজ আপনি ক্রীড়া দুনিয়ায় বেশ নাম-ডাক হতে পারে। মন দিয়ে খেলার প্রশিক্ষণ নিন। খেলাতে সাফল্য পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই যাবে।

মিথুন (GEMINI): আজ আপনি কোনো কারণে কারোর প্রতি ঈর্ষান্বিত হতে পারেন। মন ও মাথা শান্ত করুন। প্রতিদিন একবার করে নিয়মিত যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

আরো পড়ুন -   বুধবার ৫ রাশির জাতকদের বিশেষ লাভের যোগ রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

কর্কট (CANCER): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । অন্যের উপকার করলে মন শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন।

সিংহ (LEO): আজ আপনি সৎ কাজে টাকা পয়সা খরচ করতে পারেন। ভালো কাজের জন্য প্রশংসিত হতে পারেন। মন দিয়ে নিজের কাজ করতে থাকুন। দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যা (VIRGO): আজ আপনার কাছের কোনো প্রিয় মানুষের সাথে মনোমালিন্য বা ছোট কিছু নিয়ে সমস্যা দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝামেলা মিটিয়ে নিন।

আরো পড়ুন -   অতি সুস্বাদু 'ইলিশ মাছের ডিম ভুনা' বানানোর রেসিপি

তুলা (LIBRA): আজ আপনি ও আপনার সপরিবার বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। ভালো করে ও সাবধানে বাইরে ঘুরবেন। বাইরে পরিবারের সাথে ভ্রমণে বেশ আনন্দে দিনটি যাবে।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। নতুন অফিসে কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে। ভালো চাকরিতে অন্য জায়গায় বদলি হতে পারে। মন দিয়ে কাজ করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনি কোনো কারণে পিঠের ব্যথায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। ঠিক মতো ব্যায়াম চর্চা করুন।

আরো পড়ুন -   সঙ্গীকে আকর্ষণ করতে স্তন যুগলের যত্নে ভরসা রাখুন প্রাকৃতিক উপাদানে

মকর (CAPRICORN): আজ অভিনেতাদের জন্য দিনটি বেশ শুভ। সিনেমায় নাচ গান অভিনয়ের জন্য বেশ নাম ডাক হতে পারে। নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি দাঁতের সমস্যায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো দাঁতের ডাক্তারের কাছে চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীন (PISCES): আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখ সুখকর হবে। সঙ্গীর সাথে দিনটি বেশ ভালোই কাটবে ।

Related Articles

Back to top button