Hoop Diary

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৮ই জানুয়ারি (৪ঠা মাঘ) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ পেটের সমস্যায় ভুগতে পারেন। কাছের মানুষ মিষ্টি কথায় আপনার থেকে কাজ উদ্ধার করবে। ব্যবসায়ে নতুন পরিকল্পনার জন্য শুভ দিন।

বৃষ (TAURUS): দিনের শুরুতেই সুসংবাদ পাবেন, দামি উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক ভ্রমণের জন্য পরিকল্পনা শুরু করতে পারেন।

মিথুন (GEMINI): কর্মক্ষেত্রে কাজের চাপে স্ত্রীকে সময় দিতে পারবেন না। দাম্পত্যে ভুল বোঝাবুঝি থেকে যাবে। চিকিৎসা হেতু ব্যয় বাড়তে পারে। নিজের শরীরের খেয়াল রাখুন।

কর্কট (CANCER): চাকরির স্থানে অতিরিক্ত কাজের চাপ মানসিক শান্তি নষ্ট করবে। জলপথে যাতায়াতে বিপদের সম্ভাবনা। দরিদ্রদের সাহায্য করে তৃপ্তি পাবেন।

সিংহ (LEO): পরীক্ষার্থীরা পড়াশোনায় ভালো ফল করবেন। প্রিয়জনের ভালোবাসা আপনার মন প্রশান্তিতে ভরিয়ে তুলবে। গাড়ি চালকদের জন্য আজকের দিনটি বিশেষ শুভ।

কন্যা (VIRGO): নিজের ও পরিবারের উপর বাড়তি সতর্কতা রাখতে হবে। পথে-ঘাটে চোখ কান খোলা রাখুন। সন্তানের আবদারে ব্যয় বৃদ্ধি পেতে পারে।

তুলা (LIBRA): দাঁতের ব্যথায় ভুগতে পারেন। পরিবারের কোনো সদস্যের কুকর্ম আপনাকে লজ্জায় ফেলবে। অর্থযোগ রয়েছে, সেদিক থেকে দেখতে গেলে দিনটি বিশেষ শুভ।

বৃশ্চিক (SCORPIO): বাড়িতে মঙ্গলকার্য সম্পন্ন করার জন্য গুরুজনদের সঙ্গে আলোচনায় বসুন। পরিবারের অতিরিক্ত দায়িত্ব পালন করায় স্ত্রীর ক্রোধের শিকার হবেন। হঠাৎ প্রাপ্তির যোগ রয়েছে।

ধনু (SAGITTARIUS): সম্পত্তি নিয়ে শরিকি বিবাদে জড়িয়ে পড়বেন। স্ত্রীর সঙ্গে আলোচনা করে তবেই কোনো কঠিন সিদ্ধান্ত নিন। কোথাও ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই ভালো।

মকর (CAPRICORN): সুগারের রোগীরা এদিন শারীরিক সমস্যায় ভুগবেন। কর্মক্ষেত্রে ভাগ্য আপনাকে অনেকখানি সমর্থন করবে। পারিবারিক অশান্তি এড়িয়ে চলুন।

কুম্ভ (AQUARIUS): আজ কেউ আপনার সম্মানহানি করতে চাইলে মুখের উপর জবাব দিন। দীর্ঘদিনের অসুখ থেকে সেরে ওঠার সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে।

মীন (PISCES): কর্মক্ষেত্রে উন্নতির যোগ। হৃদরোগীরা শরীর নিয়ে সচেতন থাকুন। অতিরিক্ত কাজের চাপ না থাকায় আলস্যের শিকার হতে পারেন। মোটের উপর দিনটি ভালোই কাটবে।