Hoop Diary

সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৯শে জানুয়ারি (৫ই মাঘ) বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বুদ্ধির জোরে শত্রুর চক্রান্তকে এক নিমেষে হারিয়ে দেবেন। সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়বেন। সম্মানহানি হতে পারে। সারাদিন অশান্তি থেকে সাবধানে থাকুন।

বৃষ (TAURUS): প্রিয়জনের জন্য দুশ্চিন্তায় ভুগবেন। পেটের সমস্যা সহ নানান শারীরিক গোলযোগ দেখা দেবে, শরীরের খেয়াল রাখুন। বাড়তি খরচ হতে পারে।

মিথুন (GEMINI): ঘুম থেকে উঠেই মা-বাবার সঙ্গে খানিক বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন। অন্যের উপকার হেতু খরচ বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে।

কর্কট (CANCER): শরীরের প্রতি অবহেলা করবেন না। আইনি কাজ মিটিয়ে ফেলার শুভ দিন। বিবাহের জন্য নতুন সম্বন্ধ আসতে পারে। ব্যবসায় নতুন সুখবর পাওয়ার যোগ রয়েছে।

সিংহ (LEO): কারোর ক্ষতি করার চেষ্টা করবেন না। আত্মীয়দের সঙ্গে বিবাদ মিটিয়ে নিন। কাজের জায়গায় বাড়তি চাপ কম থাকায় স্ত্রীকে সময় দিতে পারবেন। আজ দাম্পত্য সুখ উপভোগের দিন।

কন্যা (VIRGO): স্ত্রীর বুদ্ধিতে প্রসন্ন হবেন। গান-বাজনা ও সৃজনশীল কাজ আজ আপনাকে মানসিক তৃপ্তি দেবে। নেশা থেকে বিরত থাকুন। ব্যবসায় ও কর্মক্ষেত্রে ভালো খবর পাবেন।

তুলা (LIBRA): আজ যেকোনো শুভ কাজে যেতে পারেন, অর্থ উপার্জনের জন্য দিনটি সেরা। প্রেম জীবনে নতুন জোয়ার আসবে। মনের মানুষের দেখা পাবেন। সন্তানদের প্রতি নজর রাখুন।

বৃশ্চিক (SCORPIO): কর্মক্ষেত্রের অসন্তোষজনক ব্যবহারে সন্তুষ্ট হবেন না। অর্থনৈতিক সমস্যার কারনে সংসারে অশান্তি বাড়তে পারে। কঠিন কোনো কাজের দায়িত্ব আপনার উপর পড়বে।

ধনু (SAGITTARIUS): ব্যবসায়ীদের সারা দিনটি অতিরিক্ত চাপ ও উদ্বিগ্নতার মধ্য দিয়ে যাবে। ব্যবসার উন্নতির জন্য নতুন কৌশল বানান। পুরনো পাওনা আদায় এত সহজে সম্ভব হবে না।

মকর (CAPRICORN): আপনার সুপ্ত কোনো প্রতিভাই আপনাকে জনপ্রিয়তা এনে দেবে। উচ্চবিত্ত কোনো ব্যক্তির থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ সম্মান হানির কারণ হতে পারে।

কুম্ভ (AQUARIUS): বাড়তি খরচে আপনার পকেট শূন্য হতে পারে। তাড়াহুড়োর কারণে শরীরে চোট লাগবে পারে। অতিরিক্ত ব্যয় আপনার চিন্তার কারন হবে। কর্মচারীদের জন্য ব্যবসার সুযোগ আসবে।

মীন (PISCES): আজ ব্যবসায় লাভের মুখ দেখবেন। কোনো আত্মীয়ের দ্বারা উপকৃত হবেন। সন্তানদের পড়াশোনা সংক্রান্ত বিষয়ে নজর দিন। অশান্তি এড়িয়ে চলুন।