Hoop Diary

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৩শে জানুয়ারি ২০২২ (৯ই মাঘ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্ত্রীর আবদার পূরণ করবেন। দেনা থেকে সম্পূর্ণ দায়মুক্ত হবেন। শত্রুদের ষড়যন্ত্র থেকে সাবধান থাকুন। মোটের উপর দিনটি বেশ ভালোই কাটবে।

বৃষ (TAURUS): কাজের জায়গায় অতিরিক্ত চাপ মানসিক শান্তি নষ্ট করবে। তৃতীয় ব্যক্তির কারণে প্রেমে সংঘাত ঘটবে। মনস্কামনা পূর্ণ হতে পারে। লটারি কেটে কিছু বাড়তি আয়ের সম্ভাবনা রয়েছে।

মিথুন (GEMINI): সমাজের কাছে সম্মান বৃদ্ধি পাবে। কোনো কারণে স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন। বাড়তি খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে।

কর্কট (CANCER): ভ্রমণের শারীরিক পীড়া ভোগ করতে পারেন, আপাতত বাড়িতেই থাকুন। সঙ্গিনীর সঙ্গে ঝামেলার কারণে মনোকষ্টে ভুগবেন, সমস্যা মেটাতে ক্ষমা চেয়ে নেওয়াই শ্রেয়।

সিংহ (LEO): পেটের সমস্যা আজ আপনার পিছু ছাড়বেনা, কাজেই অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। খেলাধুলায় দুর্দান্ত পারফর্ম্যান্সের কারণে পুরস্কার পাবেন।

কন্যা (VIRGO): প্রেম জীবন সুখের হবে। বুদ্ধির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। ব্যবসায় ভালো সুযোগ পাবেন। চিকিৎসা হেতু অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা।

তুলা (LIBRA): প্রতিবেশীর সঙ্গে ঝামেলা এড়িয়ে চলুন। স্ত্রীর বুদ্ধিমত্তার পরিচয় পাবেন। শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য শুভ দিনের ইঙ্গিত।

বৃশ্চিক (SCORPIO): কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলবে। নেশা থেকে বিরত থাকুন। আইনি বিবাদে মাথা গলাবেন না।

ধনু (SAGITTARIUS): কোনো আত্মীয়ের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। পায়ের সমস্যা ফেলে রাখবেন না, চিকিৎসকের পরামর্শ নিন। বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে পারে।

মকর (CAPRICORN): এই মুহূর্তে কোথাও ভ্রমন না করাই শ্রেয়। খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। পেটের সমস্যা ভোগান্তিতে ফেলবে। আজ অতিরিক্ত ব্যয়ের আশঙ্কা।

কুম্ভ (AQUARIUS): অতি স্বল্প কারণে মা-বাবার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন, সমস্যা বাড়ার আগেই ক্ষমা চেয়ে নিন। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। মোটের উপর দিনটি শুভ।

মীন (PISCES): পরিবারে নতুন অতিথির আগমন হতে পারে। সম্পত্তি নিয়ে শরিকি বিবাদে জড়িয়ে পড়বেন। কর্মক্ষেত্রে প্রতারণার শিকার হতে পারেন, চোখ কান খোলা রাখুন।