Hoop Diary

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৩শে সেপ্টেম্বর(৫ই অগ্রহায়ণ) মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনার কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। ঠান্ডা মাথায় সমস্ত কঠিন সিদ্ধান্ত নিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

বৃষ (TAURUS): আজ আপনি না চাইতেও কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত কোনো পুরষ্কার পেতে পারেন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

মিথুন (GEMINI): আজ আপনার দিনটি বেশ শুভ। অনেকদিনের পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। নিজের লক্ষের দিকে এগিয়ে যান। স্বপ্ন পূরণে নিজের কাছের মানুষের সাহায্য পাবেন।

কর্কট (CANCER): পারিবারিক কূটনৈতিক চালের জন্য আজ আপনার মাথা সকাল থেকেই গরম থাকবে। বিচলিত হওয়ার জন্য কাজের ব্যাঘাত ঘটতে পরে। স্ত্রী ভাগ্য শুভ। অযথা অর্থ ব্যয়ের সম্ভবনা রয়েছে।

সিংহ (LEO): আজ ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। ব্যবসায়ের পরিধি বাড়তে পারে। ব্যবসার কাজে উন্নতি হতে পারে। ব্যবসার অংশীদারিতে লাভ হতে পারে। মন দিয়ে কাজ করুন।

কন্যা (VIRGO): আজ আপনি কাজের সূত্রে বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। সাবধানে বাইরে কাজ করবেন। বাইরে কাজের পাশাপাশি ভ্রমণে বেশ আনন্দে দিনটি যাবে।

তুলা (LIBRA): আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। বেশ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার অস্ত্রোপচারে সাফল্য পেতে পারেন। ভালো চিকিৎসায় আরোগ্য লালভ করতে পারেন। নিজের শরীরের প্রতি যত্নশীল হন। দিনটি বেশ সুখকর।

ধনু (SAGITTARIUS): আজ আপনার অফিসে কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাজে সাফল্য পেতে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

মকর (CAPRICORN): আজ আপনার যে কোনো কাজ করতে গেলে তাতেই অনীহা হবে। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত রাখুন। বেশী মাথার ওপর চাপ দেবেননা। আস্তে আস্তে কাজ করার চেষ্টা করুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। নিজের কাছের মানুষরা আপনাকে ছলচাতুরিতে কার্যসিদ্ধির জন্য ব্যবহার করতে পারে। মন শক্ত করুন, সহজে ভেঙে পড়বেন না।

মীন (PISCES): আজ আপনি অন্যায় কিংবা অবিচারের শিকার হতে পারেন। ভাই-ভাই দ্বন্দ্ব কিংবা সম্পত্তি নিয়ে বোঝাপড়ার সঠিক দিন আজ নয়। সমস্যা দেখলে এড়িয়ে চলুন।

Related Articles

Back to top button