Hoop Diary

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৪শে জানুয়ারি ২০২২ (১০ই মাঘ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনার আয় ভালো হবে, কিন্তু বিশেষ কিছু কারণে নিকট আত্মীয়র সঙ্গে মনোমালিন্যে জড়িয়ে যাবেন। নিজেকে শান্ত রাখার জন্য কাজে মন দিন এবং আজকের দিন সঙ্গীত চর্চার জন্য আদর্শ হতে পারে।

বৃষ (TAURUS): হঠাৎ করেই আপনার অথবা আপনার পরিবারের কারোর শরীর খারাপ হতে পারে। চিকিৎসার কারণে একগুচ্ছ অর্থ ব্যয় হতে পারে। বাড়িতে বাচ্চা বা বয়স্ক কেউ থাকলে তার যত্ন নিন। বর্তমান সময়ের কথা মাথায় রেখে সাবধানতা অবলম্বন করুন।

মিথুন (GEMINI): পুরোনো কোনো কাজ আজ আপনি করে ফেলতে পারবেন। আপনার বন্ধু আজ আপনাকে এমন ভাবে সাহায্য করবে যেখানে আপনি দিনের শেষে মানসিক শান্তি পাবেন। বকেয়া টাকা ফেরত পাওয়ার সম্ভবনা রয়েছে।

কর্কট (CANCER): যারা দূরত্বের মধ্যে থেকেও সম্পর্ক জিইয়ে রেখেছেন তাদের জন্য আজকের দিনটি অতীব শুভ। আপনার জন্য আজকের দিনটি রোম্যান্টিক হয়ে উঠতে পারে। বিশেষ কোনো জিনিস কেনার সৌভাগ্য হতে পারে।

সিংহ (LEO): আপনার মনে জমে থাকা পুরোনো কোনো ইচ্ছা পূরণ হতে চলেছে। আপনি হয়তো নতুন গাড়ি কিংবা মূল্যবান কোনো জিনিস কেনার অভিপ্রায় করতে পারেন। সন্ধ্যার পর আপনার মন চনমনে হয়ে উঠতে পারে এবং দারুন কিছু উপহার পেতে পারেন।

কন্যা (VIRGO): সকাল থেকে বাড়ির পরিবেশ শান্ত থাকলেও অকারণে বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। শরিকি সমস্যায় জড়িয়ে যেতে পারেন। নিজেকে শান্ত রাখার জন্য নিজের কাজে মন দিন।

তুলা (LIBRA): মা বাবা বা প্রিয়জনের থেকে হঠাৎ করেই দারুন কোনো উপহার পেয়ে যেতে পারেন। যারা শিক্ষার্থী তাদের জন্য আজকের দিনটি শুভ।

বৃশ্চিক (SCORPIO): আপনার যদি পারিবারিক ব্যবসা থেকে থাকে তবে আজ আয়ের থেকে ব্যয় বেশি হবে। অযথা দুশ্চিন্তা আপনার কাজে প্রভাব ফেলতে পারে।

ধনু (SAGITTARIUS): সন্তানের কৃতকর্মের জন্য আজ আপনার বুকের ছাতি চওড়া হবে। যারা খেলার জগতের সঙ্গে যুক্ত তারা নতুন করে সুযোগ পাবেন।

মকর (CAPRICORN): প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সময় কাটানোর আগে নিজের মনকে শান্ত রাখুন। পুরোনো সমস্যা নিয়ে আপনাদের মধ্যে হঠাৎ ঝামেলা তৈরি হতে পারে। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলে নিন।

কুম্ভ (AQUARIUS): সঞ্চয় করতে গিয়ে ব্যয় হয়ে যাবে বেশি। ঘরে নতুন কোনো জিনিস কিনতে পারেন। স্ত্রী অথবা স্বামীর প্রতি বিশেষ নজর দিন। শরীরের উপর বিশেষ নজর রাখুন।

মীন (PISCES): আপনার যদি কন্যা সন্তান থেকে থাকে তবে মেয়ের জন্য আজ গর্ব অনুভব করবেন । আপনার সন্তান আজ এমন কিছু করবে যাতে করে আপনি বাবা কিংবা মা হওয়ার তৃপ্তি পেতে পারেন।আর্থিক যোগ শুভ, যারা বিদ্যার্থী তাদের জন্য আজকের দিনটি শুভ।