Hoop Diary

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৪শে মার্চ ২০২২ (৯ই চৈত্র) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আর্থিক লেনদেনের ক্ষেত্রে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। মন শান্ত রাখতে ধ্যান করুন। কাছের মানুষদের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে।

বৃষ (TAURUS): কর্মক্ষেত্রে উপযুক্ত অভিজ্ঞতা থাকায় স্বীকৃতি লাভ করবেন। জীবনে স্ত্রীর গুরুত্ব বুঝতে পারবেন। বিলাসিতার কারণে অধিক অর্থ খরচ হতে পারে।

মিথুন (GEMINI): গুণী ব্যক্তিদের সঙ্গে আলোচনায় সমস্যার সমাধান খুঁজে পাবেন। ইচ্ছে থাকলেও মনের মানুষকে সময় দিতে পারবেন না। কর্মব্যস্ততার মধ্যেই দিনটি কাটবে।

কর্কট (CANCER): বিলাসিতার কারণে অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা। আত্মীয়দের সাহায্যে নতুন কাজের সন্ধান পেতে চলেছেন। কোনো কিছুর প্রতি লোভ আপনার সর্বনাশ ডেকে আনতে পারে।

সিংহ (LEO): স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়তে হবে না। ব্যবসায়ীরা লাভের অর্থ হাতে পাবেন। বিবাহিত জীবনে অধিক সুখ লাভ করবেন।

কন্যা (VIRGO): দীর্ঘদিনের রোগ ফেলে রাখবেন না, দ্রুত চিকিৎসা করান। অবসর সময়ে বন্ধুদের সঙ্গে কাটাতে পারেন। প্রেমের জন্য সেরা দিন।

তুলা (LIBRA): আনন্দ ও মজার মধ্য দিয়েই দিনটি কেটে যাবে। কর্মক্ষেত্রে বিশেষ চাপ থাকবে না। ব্যবসায়ীরাও মহানন্দে লাভের অর্থ নিয়ে ঘরে ফিরতে পারবেন।

বৃশ্চিক (SCORPIO): কর্মক্ষেত্রের গোপন বিষয় স্ত্রীর সঙ্গে আলোচনা না করাই ভালো। মন শান্ত রেখে কাজে মনোযোগ দিন। তর্ক-বিতর্ক নয় সমঝোতার মাধ্যমে ঝামেলা মিটিয়ে নিন।

ধনু (SAGITTARIUS): আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের ফল পাবেন। বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে। বিবাহিতরা একে অপরকে ভালোবাসায় ভরিয়ে তুলবেন।

মকর (CAPRICORN): আত্মবিশ্বাস না থাকায় গুরুত্বপূর্ণ কাজে ব্যর্থ হবেন। ভেঙে পড়বেন না নতুন করে শুরু করুন। বাড়িতে থাকার চেষ্টা করুন। আজকের দিনটি আপনার জন্য শুভ নয়।

কুম্ভ (AQUARIUS): জলপথে বিপদের যোগ রয়েছে। পুরনো সঙ্গীর সঙ্গে মনোমালিন্য মিটে যাবে। কর্মক্ষেত্রে শীঘ্রই প্রমোশনের যোগ রয়েছে।

মীন (PISCES): পারিবারিক ঝামেলা থেকে মুক্তি পেতে চলেছেন। আপনার দুর্ব্যবহারে বাড়ির বয়স্করা কষ্ট পেতে পারেন। অন্যের পরামর্শ নয়, নিজস্ব বুদ্ধি দিয়ে ঠিক ভুল বিবেচনা করবেন।