Hoop Diary

সিদ্ধিদাতা গনেশের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৪শে নভেম্বর (৭ই অগ্রহায়ণ) বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনি রাজনৈতিক ঝামেলা থেকে নিজেকে এড়িয়ে চলুন। কোনো রকম রাজনৈতিক মহলের ঝগড়া ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না তাহলে ক্ষতি হতে পারে।

বৃষ (TAURUS): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। বুঝে শুনে টাকা খরচ করুন। দেখে শুনে টাকা ঋণ নিন। বেশি চিন্তা করবেননা।

মিথুন (GEMINI): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। কাজের জায়গায় উপস্থিত বুদ্ধির জন্য সম্মান প্রাপ্তি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আয় বৃদ্ধি হবে।

কর্কট (CANCER): আজ আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

সিংহ (LEO) : আজ আপনার কাছের কোনো বন্ধুর সাথে বিচ্ছেদ ঘটতে পারে। ভেঙে পড়বেননা। মন শান্ত রাখুন। নিজের কাজ করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কন্যা (VIRGO): আজ আপনার ব্যবসায় মন্দা ভাব দেখা দিতে পারে। ভেঙে না পড়ে সমস্যার সম্মুখীন হন। ব্যবসার কাজে সহজে কাউকে বিশ্বাস করবেননা। দেখে শুনে কাজ করুন।

তুলা (LIBRA): আজ আপনি বুকের ব্যথায় ভুগতে পারে। শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতে পারে। কষ্ট পেলে ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার জন্য শুভ সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। মাথা ঠান্ডা রাখুন। দিনটি বেশ ভালোই কাটবে।

ধনু (SAGITTARIUS): আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। বেশ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

মকর (CAPRICORN): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাজে সফলতা পেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি কোনো নিয়ম ভাঙার জন্য টাকা ফাইন হতে পারে। দেখে শুনে কাজ করুন। সাবধানে চলা ফেরা করুন। দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে।

মীন (PISCES): আজ আপনার কাছের কোনো মানুষের সাথে কোনো কিছু মতবিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। সব অশান্তি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

Related Articles

Back to top button