Hoop Diary

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৫শে মার্চ ২০২২ (১০ই চৈত্র) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শখ পূরণের জন্য অতিরিক্ত সময় ব্যয় করবেন। মনের মানুষের সঙ্গে রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। জমি কেনাবেচার উপযুক্ত দিন।

বৃষ (TAURUS): টাকা-পয়সার সংক্রান্ত মামলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্র থেকে সময় বের করে পরিবারের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন। বিবাহিত জীবনে বাধা আসবে।

মিথুন (GEMINI): নতুন কাজে আত্মীয়দের সমর্থন পাবেন। প্রেমের জন্য উপযুক্ত দিন নয়। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি হতে চলেছে। ব্যবসায়ীরা লাভের অর্থ হাতে পাবেন।

কর্কট (CANCER): স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। কর্মক্ষেত্রে নির্বিঘ্নে কাজ করতে পারবেন। বাড়ি ফিরতে ইচ্ছে না করলেও অভিমান করবেন না।

সিংহ (LEO): দীর্ঘদিনের রোগ ফেলে রাখবেন না, দ্রুত চিকিৎসা করান। বন্ধুদের সঙ্গে হেসে খেলে দিনটি কাটবে। রাতের দিকে শারীরিক সমস্যায় কষ্ট পেতে পারেন।

কন্যা (VIRGO): কাজের সূত্রে ব্যবসায়ীদের বাইরে যেতে হবে। আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। সঙ্গীর দুর্ব্যবহারে হতাশ হবেন।

তুলা (LIBRA): নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখতে হবে। শীঘ্রই ভ্রমণের যোগ রয়েছে, উপযুক্ত অর্থ হাতে রাখুন। বিয়ের পাকা কথা এর মধ্যেই সেরে ফেলুন।

বৃশ্চিক (SCORPIO): স্বাস্থ্য নিয়ে চিন্তা করতে হবে না। ভবিষ্যৎ পরিবর্তনের জন্য এখন থেকেই সন্তান পরিকল্পনা সেরে নিন। দাম্পত্য জীবনে সমস্যা থাকবে।

ধনু (SAGITTARIUS): সংসারে আর্থিক টানাপোড়েন থাকবে। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দীর দ্বারা রাজনীতির শিকার হবেন। বিপদ এড়াতে চোখ-কান খোলা রাখুন।

মকর (CAPRICORN): আবেগপ্রবণ হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। মন ভাঙলে সঙ্গীর থেকে দূরত্ব বজায় রাখুন। কাজের জায়গায় বন্ধু সহকর্মীদের সাহায্য পাবেন‌।

কুম্ভ (AQUARIUS): ছোট ছোট কারনে আপনার মেজাজ গরম থাকবে। সন্তানের সঙ্গে দুর্ব্যবহার করবেন না। ব্যবসায়ীরা মুনাফার জন্য আরও খানিক অপেক্ষা করুন।

মীন (PISCES): আজ ভরপুর এনার্জি থাকবে। দাম্পত্য সুখ চরমে পৌছাবে। শীঘ্রই সুখবর পেতে চলেছেন। কর্মজীবনে সমস্যা থাকবে না।