Hoop Diary

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৮শে মার্চ ২০২২ (১৩ই চৈত্র) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): অর্থ হাতে পেলে আগে ঋণ শোধ করুন। ব্যবসায়ীরা আজ লাভের মুখ দেখবেন। অবসর সময়ে শরীরচর্চায় মন দিতে পারেন।

বৃষ (TAURUS): কোনো কাজে ব্যর্থ হলে ভেঙে পড়বেন না নতুন উদ্যমে কাজ শুরু করতে হবে। তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। দাম্পত্য সুখে স্ত্রীর প্রতি দুর্বল হয়ে পড়বেন।

মিথুন (GEMINI): অতীতের কঠিন পরিশ্রম আজ ফল দেবে। মনের মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে। কর্মক্ষেত্রে প্রমোশনের যোগ রয়েছে, সঙ্গে বদলির সম্ভাবনা।

কর্কট (CANCER): অতীতে করা আপনার দুর্ব্যবহারের জন্য আফসোস করবেন। কাছের মানুষের সাথে ভুল বোঝাবুঝি মিটিয়ে নিন। উচ্চপদস্থ অফিসারের দ্বারা হেনস্থার শিকার হবেন।

সিংহ (LEO): দিনের ফাঁকা সময় ঘর পরিস্কারের কাজে মন দিন। বাইরের লোকের উপদেশে কান দেবেন না। গোপন পরিকল্পনা স্ত্রীর সঙ্গে ভাগ করে নিন।

কন্যা (VIRGO): কর ফাঁকি দিলে সমস্যায় পড়তে পারেন। গাড়িচালকরা আজ বাড়তি সর্তকতা অবলম্বন করুন। কাগজপত্রে সই করার আগে অবশ্যই যাচাই করে নিন।

তুলা (LIBRA): আয় বাড়বে পাশাপাশি খরচও বাড়বে কাজেই পরিকল্পনা সেরে নিন। স্ত্রী ভালোবাসায় ভরিয়ে রাখবেন, দাম্পত্য সুখ উপভোগ করবেন। শীঘ্রই সুখবর আসতে চলেছে।

বৃশ্চিক (SCORPIO): প্রেম জীবনে নতুন মোড় আসতে চলেছে। চাকুরীজীবীরা কর্মস্থানে চোখ কান খোলা রাখুন। বিবাহিতরা পরকীয়ায় জড়িয়ে পড়লে বিপদ।

ধনু (SAGITTARIUS): কর্মক্ষেত্রে সিনিয়রদের চাপে অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে। ছোটবেলার স্মৃতি মনে পড়বে।

মকর (CAPRICORN): হাতে অর্থ এলে সঞ্চয়ের পরিকল্পনা সেরে ফেলুন। ব্যবসায়ীরা সন্তোষজনক আয় করবেন। দাম্পত্য জীবনে সমস্যা আসতে পারে।

কুম্ভ (AQUARIUS): বিপদে পড়লে ভাই-বোনেদের সাহায্য পাবেন। অন্যের প্ররোচনায় পা দিয়ে স্ত্রী আপনার বিরুদ্ধে কথা বলতে পারে। দাম্পত্য জীবনে সমস্যা থাকবে।

মীন (PISCES): আধ্যাত্বিক ও ধর্ম আলোচনায় মনে তৃপ্তি লাভ করবেন। বিয়ের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। ব্যবসায়ীরা গুণী ব্যক্তিদের পরামর্শে লাভবান হবেন।