Hoop Diary

Horoscope: আজ ২৮শে অক্টোবর দিনটি ভালো কাটবে কোন কোন রাশির

আজ ২৮ শে অক্টোবর (১০ই কার্তিক) বৃহস্পতিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষ (ARIES): আজ আপনার নিজের পরম শত্রুর সঙ্গেও ভালো সম্পর্ক বজায় রাখুন। সম্ভব হলে পুনরায় বন্ধুত্ব করে নিন। তিক্ততা ভুলে ভবিষ্যতে এগিয়ে এলেই আপনার মঙ্গল।

বৃষ (TAURUS): আজ আপনার ব্যবসায়ে বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের ব্যবসার কাজ করুন। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। ব্যবসার কাজেতে কাউকে সহজে বিশ্বাস করবেননা

মিথুন (GEMINI): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। বুঝে শুনে টাকা খরচ করুন। দেখে শুনে টাকা ঋণ নিন। বেশি চিন্তা করবেননা।

কর্কট (CANCER): আজ আপনি পুরোনো কোনো কাজের জন্য অনুশোচনা করতে পারেন। যথাসম্ভব মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

সিংহ (LEO): আজ আপনি কোনো কারণে বদনাম হওয়ার সম্ভাবনা আছে। চোখ কান খোলা রেখে কাজ করুন। ভেঙে পড়বেননা মন ও মাথা শান্ত রাখুন। মন ভালো করতে প্রতিদিন যোগাভ্যাস করুন।

কন্যা (VIRGO): আজ আপনি দীর্ঘদিন কোনো বিপদে থাকলে আজ নিজের বুদ্ধি দিয়ে সেই বিপদ থেকে মুক্ত পেতে পারেন। মন দিয়ে সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন।

তুলা (LIBRA): আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি কোনো বিষয় নিয়ে খুব উত্তেজিত হয়ে যেতে পারেন। বেশি চিন্তা না করে মাথা ঠান্ডা রাখুন। সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন। প্রতিদিন সকালে একবার করে যোগাভ্যাস করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। দীর্ঘদিন অসুস্থ থাকলে ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। স্বল্প খরচে চিকিৎসায় বিভ্রাট দেখা দিতে পারে। দেখে শুনে কাজ করুন।

মকর (CAPRICORN): আজ আপনি কোনো ঝুঁকিপূর্ণ কজে সাফল্য পেতে পারেন। এই কাজের জন্য বেশ প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি বুকের ব্যথায় ভুগতে পারে। শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতে পারে। কষ্ট পেলে ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন।

মীন (PISCES): আজ আপনার দিনটি বেশ শুভ। অনেকদিনের পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। নিজের লক্ষের দিকে এগিয়ে যান। স্বপ্ন পূরণে নিজের কাছের মানুষের সাহায্য পাবেন।

Related Articles

Back to top button