Hoop Diary

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৯শে নভেম্বর (১০ই অগ্রহায়ণ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনার কাছের কোনো মানুষের সাথে কোনো কিছু মতবিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। সব অশান্তি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

বৃষ (TAURUS): আজ আপনার বাড়িতে আজ অতিথি সমাগমের যোগ রয়েছে। আপনার বোন বা ভাইয়ের সঙ্গে আজ আপনার দারুন সম্পর্ক গড়ে উঠবে। বন্ধু সমাগম হবে, এবং সারাদিন আনন্দে উৎফুল্ল কাটবে।

মিথুন (GEMINI): আজ আপনার পারিবারিক ব্যবসায়ে বিনিয়োগ করলে প্রফিট পেতে পারেন। ব্যবসা শুরু করার জন্য দিনটি বেশ শুভ। মন দিয়ে নিজের নতুন ব্যবসার কাজ করুন।

আরো পড়ুন -   শনিবারের রাশিফল

কর্কট (CANCER): আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

সিংহ (LEO):আজ আপনার ব্যস্ত কর্মজীবনে ও সাংসারিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হবে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে পরামর্শ করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

কন্যা (VIRGO): আজ আপনি উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। অযথা বেশি চিন্তা করবেন না। প্রতিদিন সকালে একবার করে হাঁটতে বেরোবেন।

আরো পড়ুন -   Hair Care: পাতলা চুল ঘন দেখানোর পাঁচটি টিপস

তুলা (LIBRA): আজ আপনার মায়ের শরীর খারাপ হতে পারে। মায়ের প্রতি যত্নশীল হন। ভালো জায়গায় চিকিৎসা করান। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। নিজের সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য জীবনে বাধা আসতে পারে।

আরো পড়ুন -   বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

মকর (CAPRICORN): আজ আপনি না চাইতেও কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত কোনো পুরষ্কার পেতে পারেন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে ভালো সময় কাটান।

মীন (PISCES): আজ আপনার অস্ত্রোপচারে সাফল্য পেতে পারেন। ভালো চিকিৎসায় আরোগ্য লালভ করতে পারেন। নিজের শরীরের প্রতি যত্নশীল হন। দিনটি বেশ সুখকর।

Related Articles

Back to top button