Hoop PlusReality showTollywood

Dance Bangla Dance: শেষের পথে ‘ডান্স বাংলা ডান্স’

যা শুরু হয়, তার শেষ থাকে। কোনো কিছুই চিরন্তন নয়। এবার ধীরে ধীরে অন্তিম লগ্নে পৌঁছে গেল জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ সিজন 11। চলতি বছর দেশজুড়ে করোনার দ্বিতীয় আবহে মানুষ যখন ঘরবন্দী, তখন 22 শে মে শুরু হয়েছিল ‘ডান্স বাংলা ডান্স’। এই শোয়ের অন্যতম আকর্ষণ ছিলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও গোবিন্দা (Govinda)।

এই প্রথম অভিনেতা গোবিন্দাকে দেখা গিয়েছিল কোনো আঞ্চলিক ডান্স রিয়েলিটি শোয়ের বিচারক হিসাবে। ‘ডান্স বাংলা ডান্স’-এর মাধ্যমেই অভিনেতা থেকে সঞ্চালক হিসাবে উত্তরণ অঙ্কুশের। একবার তিনি ভাইরাল জ্বরে কাবু হয়ে পড়ায় শোয়ের কয়েকটি পর্বের সঞ্চালনা করেছিলেন আবীর (Abir Chatterjee)। দর্শকদের ভয় ছিল, অঙ্কুশ আদৌ ফিরে আসবেন কিনা! কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সুস্থ হতেই অঙ্কুশ ফিরে এসেছিলেন সঞ্চালক হিসাবে এবং মাতিয়ে দিয়েছিলেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ। রীতিমতো নজর কেড়েছিল তাঁর স্টাইল কোশেন্ট। ‘ডান্স বাংলা ডান্স ‘-এর মাতৃত্বকালীন বিরতির পর সেকেন্ড ইনিংস শুরু করেছেন শুভশ্রী (Subhasree Ganguly)। বিচারকের আসন অলঙ্কৃত করেছেন তিনি। কিন্তু শোয়ের শুরুর দিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। পরে সুস্থ হয়েই আবারও শুভশ্রী ফিরেছেন শোয়ে।

আরো পড়ুন -   সুশান্ত ছিল একেবারে নিজের ছেলের মতো, অভিনেতার মৃত্যুতে কি বললেন কুমার শানু, দেখুন ভিডিও

‘ডান্স বাংলা ডান্স’-এর পারফরম্যান্সের নতুনত্ব দর্শকদের পছন্দ হয়েছিল। ফলে এই শোয়ের টিআরপি যথেষ্ট ভালো রয়েছে। চলতি সপ্তাহে এই রেটিং রয়েছে প্রায় সাতের উপর। শুরুর প্রথম দিকে শুক্রবার ও শনিবার রাত সাড়ে ন’টায় সম্প্রচারিত হত ‘ডান্স বাংলা ডান্স’। কিন্তু ‘দাদাগিরি আনলিমিটেড’ শুরু হওয়ার ফলে শোয়ের সম্প্রচারের সময় পরিবর্তিত হয়ে রবিবার রাত সাড়ে আটটা করা হয়।

আরো পড়ুন -   Raja Goswami: রাজবাড়ির অন্ধকার ঘরের কোণে একটা ছায়া, বাচ্চাটা কে! আজও জানেন না রাজা

এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এর সম্প্রচারিত পর্বে সেরা দশ প্রতিযোগীদের দেখা গেলেও অন্তিম পর্বের শুটের আভাস পাওয়া গিয়েছে শোয়ের দুই বিচারক শুভশ্রী ও জিৎ (Jeet)-এর সোশ্যাল মিডিয়া পেজ থেকে। জিৎ তাঁর সাদা-কালো একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘ইট’স ফ্রিকিং গ্র্যান্ড’। অপরদিকে শুভশ্রীকে পায়ে প্লাস্টার করা অবস্থায় শুটিং সারতে দেখা গিয়েছে। তবে জি বাংলার তরফে এখনও গ্র্যান্ড ফিনালের প্রোমো সম্প্রচারিত হয়নি।

Related Articles

Back to top button