Hoop PlusTollywood

Darshana Banik: সামান্থা নয়, দক্ষিণী সুপারস্টার নাগার্জুনার ছবিতে অভিনয় করবেন বাঙালি অভিনেত্রী দর্শণা বণিক

নাগার্জুনা (Nagarjuna) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)-র নাম আসলেই ইদানিং উঠে আসছে সামান্থা প্রভু (Samantha Prabhu)-র নাম। শোনা গিয়েছে, সামান্থার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে ঘোরতর আপত্তি ছিল নাগার্জুনার। অথচ এবার তাঁকে ও নাগা চৈতন্যকে দেখা গেল দর্শণা বণিক (Darshana Banik)-এর পাশে বসে ছবি তুলতে।

সম্প্রতি নেটদুনিয়ায় দর্শণা, নাগার্জুনা, নাগা চৈতন্যর একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, দর্শণার পাশে বসে রয়েছেন নাগার্জুনা ও একটু দূরে বসে রয়েছেন নাগা চৈতন্য। তিনজনের মুখেই স্মিত হাসি। কেরিয়ারে প্রথমবার একই সঙ্গে নাগার্জুনা ও নাগা চৈতন্যর সঙ্গে দক্ষিণী ফিল্ম ‘বাঙ্গারাজু’-তে অভিনয় করছেন দর্শণা। এই ফিল্মের মিউজিক্যাল নাইটে উপস্থিত হয়েছিলেন নাগার্জুনা ও নাগা চৈতন্য। সেখানেই ছিলেন দর্শণা। কল্যাণ কৃষ্ণা (Kalyan Krishna)পরিচালিত ফিল্ম ‘বাঙ্গারাজু’-তে দর্শণা, অপ্সরার চরিত্রে অভিনয় করছেন। এটি একটি ফ্যান্টাসি কমেডি।

আরো পড়ুন -   সাত পাকে বাঁধা পড়তে চলেছেন জনপ্রিয় নায়িকা কাজল আগরওয়াল, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

দর্শণা জানিয়েছেন, বাষট্টি বছর বয়সী নাগার্জুনার সঙ্গে তাঁর ধুতি পরার স্টাইল নিয়ে আলোচনা করেছেন তিনি। দর্শণা বলেছিলেন, দক্ষিণ ভারতীয়দের ধুতি পরার স্টাইলের সঙ্গে বাঙালিদের ধুতি পরার স্টাইলের মিল রয়েছে। কিন্তু নাগার্জুনা তাঁকে বলেন, বাঙালিদের মতো কাছা দিয়ে ধুতি পরার স্টাইল ওনাদের নেই।তবে নাগার্জুনা বাংলার খাবারের বিশেষ ভক্ত। দর্শণা জানিয়েছেন, ইলিশ মাছ, রসগোল্লা ও মিষ্টি দই খেতে পছন্দ করেন নাগার্জুনা।

আরো পড়ুন -   মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদের প্রথম ছবিটি শেয়ার করলেন অভিনেত্রী পূজা

রামোজির আশেপাশের দুর্গাপুজোর খোঁজ দর্শণাকে দিয়েছেন নাগার্জুনা। এর আগে দক্ষিণী ফিল্মে কাজ করলেও পছন্দের নায়ক নাগার্জুনার সাথে কাজ করতে গিয়ে সেলফি নিতে চেয়েছিলেন দর্শণা। সেই আবদার পূর্ণ করেছেন নাগার্জুনা।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Related Articles

Back to top button