Bengali SerialHoop PlusHoop Viral

‘রানী রাসমণি’র পরিবারে অনাচার! শাশুড়িদের সামনে কোমর দুলিয়ে নাচছেন বৌমারা, ভাইরাল ভিডিও

‘করুণাময়ী রানী রাসমণি- উত্তর পর্ব’ -এ রানী রাসমণির তিরোধানের পর এই মুহূর্তে সম্প্রচারিত হচ্ছে গদাধর থেকে শ্রীরামকৃষ্ণ হয়ে ওঠার পর্ব। সঙ্গে রয়েছেন সারদামণি। রানী রাসমণির পরিবারের পরবর্তী প্রজন্মের কাহিনীও জড়িয়ে গেছে গদাধর ও সারদামণির সঙ্গে। এমতাবস্থায় রানী রাসমণির অবর্তমানে তাঁর বাড়িতে সবকিছুই অন্যরকম হয়ে গেছে। সেখানে এখন শাশুড়িরা বসে থাকেন এবং তাঁদের সামনে বাড়ির বৌরা নাচেন।

তবে অবশ্যই অফস্ক্রিন। সম্প্রতি প্রমিতা চক্রবর্তী (Pramita chakraborty)-র শেয়ার করা একটি ইন্সটাগ্রাম রিলে এমন দৃশ্যই দেখা গেছে। প্রমিতা এখানে ‘অন্নদা’-র চরিত্রে অভিনয় করছেন। ভিডিওতে দেখা যাচ্ছে তিনি ও তাঁর জা কমলা নাচছেন। রাসমণির দুই অনস্ক্রিন কন্যা পদ্মমণি ও জগদম্বা বসে বৌমাদের নাচ দেখছেন ও বাহবা দিচ্ছেন। শাশুড়িরাও তো বৌমাদের সঙ্গে নাচলে পারতেন।

আরো পড়ুন -   Viral: পরনে সাদামাটা পোশাক, ভাঙা বাড়ির সামনে দুর্দান্ত নাচ তিন দরিদ্র যুবতীর, ভাইরাল ভিডিও

কিন্তু প্রমিতা মজা করে বলেছেন, শাশুড়িদের বয়স হয়ে গিয়েছে। তাই তাঁরা বসে বসে নাচ দেখছেন। ‘করুণাময়ী রানী রাসমণি-উত্তর পর্ব’-এ প্রায় তিন মাস হয়ে গেল, অন্নদার চরিত্রে অভিনয় করছেন প্রমিতা। তিনি জানিয়েছেন, এই সিরিয়ালে অন্নদা চরিত্রে অভিনয়ের জন্য রীতিমতো প্রশংসিত হয়েছেন তিনি। অন্নদার চরিত্রে অভিনয় শুরু করার মাত্র দুই সপ্তাহের মধ্যেই প্রমিতা যথেষ্ট ভালো ফিডব্যাক পেয়েছেন। প্রমিতা জানালেন, ‘করুণাময়ী রানী রাসমণি’ অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক। সেই কারণেও তাঁর অভিনয় দর্শকদের নজরে এসেছে।

আরো পড়ুন -   অন্নপ্রাশনে কৃশিব : ধুতি-পাঞ্জাবী, টোপর পড়ে পাকা বুড়ো সাজে সে

প্রমিতা অভিনীত চরিত্র অন্নদা রানী রাসমণির নাতবৌ। রানী রাসমণির মেয়ে পদ্ম তাঁর কাছে থাকলেও জামাই থাকতেন দূরে। তাঁদের সন্তান গণেশ রাসমণির কাছে বড় হয়নি। নবদ্বীপ গিয়ে গণেশ সঙ্গে রাসমণির দেখা হয়েছিল। সেই সময় নবদ্বীপের কুমারী মেয়েদের কৃষ্ণের সঙ্গে কন্ঠীবদল করে দেবদাসীতে পরিণত করা হত। অন্নদার ক্ষেত্রে বাধা দেন রানী রাসমণি। পরে ঘটনাচক্রে গণেশের সঙ্গে অন্নদার বিয়ে হয়। তা অবশ্যই অন্য এক কাহিনী। প্রমিতা জানিয়েছেন, চরিত্রটি তাঁর খুব ভালো লেগেছে। এই কারণেই এই চরিত্রে অভিনয়ের জন্য রাজি হয়েছেন তিনি।

Related Articles

Back to top button