Bengali SerialHoop Plus

Debashree Roy: বয়স তো সংখ্যা মাত্র, দুর্দান্ত নেচে তাক লাগালেন ৬০-এর দেবশ্রী রায়, ভাইরাল ভিডিও

দীর্ঘ দশ বছর ধরে তিনি সামলেছেন বিধায়িকার পদ। গত বিধানসভা ভোটে তিনি রাজনীতি থেকে অবসর গ্রহণ করেন। বহু যুগ পর আবারও ফেরেন অভিনয়ে। এবং এই ফিরে আসার মাধ্যম হিসেবে তিনি টেলিভিশনকেই বেছে নেন। ছোটপর্দা হোক কিংবা বড়পর্দা জাতীয় পুরস্কারপ্রাপ্ত নায়িকাকে যেয়ে দর্শকেরা দেখার জন্য হাপিত্যেশ করে অপেক্ষা করেছিলেন তা সর্বজয়া সিরিয়ালের প্রথম দিকের টিআরপি প্রমাণ করে দিত। যদিও বর্তমানে সর্বজয়ার টিআরপি এখন তলানিতে।

গতকাল জি বাংলার পর্দায় অনুষ্ঠিত হয় সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২। সেই অনুষ্ঠানে ছিল জি বাংলার সকল তারকাদের ঢল। উর্মি থেকে শুরু করে মিঠাই সবাইকেই নাচের মঞ্চে তাক লাগিয়ে দিতে দেখা যায়। তেমনি নাচের মঞ্চের ঝড় তুললেন সর্বজয়া। নাচ দিয়ে তার অভিনয়ের যাত্রা শুরু। নাচ তার কাছে প্রথম ভালোবাসা। নাচের আঙিনায় দেবশ্রী রায় খুঁজে পান মুক্তি। গতকাল তাকে নাচের মঞ্চে আগুন ধরাতে দেখা গেল জি বাংলা সোনার সংসারে।

লাল লেহেঙ্গায় নাচের মাধ্যমে তাকে অপরূপা লাগছিল। বাজলো যে ঘুঙরু গানে তিনি নেচে উঠেন প্রথমেই। তারপর তাঁর কালজয়ী গানের তিনি পা মেলাতে শুরু করেন। কলকাতার রসগোল্লা গানে তিনি নাচতেই মেতে ওঠেন দর্শকাসনে থাকা সকলে। গান নাচের ছন্দে মেতে ওঠেন স্বয়ং মদন মিত্র। সব মিলিয়ে বলা যায় যে তার নাচ দর্শকদের শুরু থেকে শেষ অবধি আটকে রাখে।

নেটিজেনরা প্রশংসার বন্যায় ভরিয়ে দিয়েছেন এই ভিডিওটিকে। একজন কমেন্টে লেখেন যে দেবশ্রী রায় এখনও নাচের মাধ্যমে আচ্ছা আচ্ছা নায়িকাদের মাত দিয়ে দিতে পারেন। তাদের মতে ডান্সিং কুইন দেবশ্রী রায় এখনও এভারগ্রীন।

বর্তমানে দেবশ্রী রায় এখন রাজনীতি থেকে ব্রাত্য। বর্তমান গল্পের প্রেক্ষাপট অনুযায়ী তিনি সর্বজয়া ধারাবাহিকে সম্পূর্ণ অন্য অবতারের ধরা দিতে চলেছেন। যদিও এখন ধারাবাহিকটি দর্শকদের কাছে বিরক্তির অন্যতম প্রধান কারণ হয়ে উঠেছে। তাদের মতে দেবশ্রী রায়ের মতো গুণী অভিনেত্রী আরো ভালো চিত্রনাট্যের দাবি রাখেন। প্রসঙ্গত দেবশ্রী রায় জাতীয় পুরস্কার প্রাপ্ত একজন অভিনেত্রী। ঋতুপর্ণ ঘোষের উনিশে এপ্রিল ছবিটিতে অপর্ণা সেনের সঙ্গে তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছিল। বহুদিন পর টেলিভিশনে আবার পুরনো অবতারে দেখে মুগ্ধ দর্শকেরা। টার্ন আছে এখনো দর্শকদের মধ্যে সমান উত্তেজনা সৃষ্টি করে তা কালকের সোনার সংসার অ্যাওয়ার্ড এর তার পারফরমেন্সে স্পষ্ট দেখা যাচ্ছে।