Hoop PlusBengali Serial

Sanjher Baati: ‘জামাকাপড়ের মতো সম্পর্ক বদলায় এরা’, দেবচন্দ্রিমাকে তোপ নেটিজেনদের

‘সাঁঝের বাতি’র চারু এখন চারু নেই, তিনি হয়ে গিয়েছেন চিকু। ‘আর্য’ অর্থাৎ রিজওয়ান রব্বানি শেখের সাথে জুটি দর্শকদের পছন্দের। সম্প্রতি এই জুটি প্রকাশ্যে রোম্যান্স করছে। অবশ্য, রিয়েল লাইফে ‘কাজল লতা’ কো-স্টার সায়ন্ত মোদকের সাথে সম্পর্কে ছিলেন কিছুদিন আগে পর্যন্ত। কিন্তু, সেই সম্পর্ক ভেঙে যায়। তাহলে কি এর নেপথ্যে অভিনেতা রিজওয়ান রব্বানি (Rezwan Rabbani Sheikh) আছেন?

এই নতুন দুই জুটির রসায়ন নিয়ে সমালোচনার শেষ নেই। অবশ্য, নিজের ব্যাক্তিগত জীবন প্রসঙ্গে দেবচন্দ্রিমা(Debchandrima Singha Roy) জানান, ‘আমরা খুব ভালো বন্ধু। ইন্ডাস্ট্রিতে আমার সবথেকে ভালো বন্ধু। রিজওয়ানের সঙ্গে আমার কোনও প্রেম নেই। আর হবেও না। এই এক কথা বলতে বলতে আমি ক্লান্ত।’

এদিকে দুজনকেই একই রঙের পোশাকে দেখা গেল দেবচন্দ্রিমার চারপেয়ে পোষ্যের জন্মদিনে। এদিন নিমন্ত্রিত ছিলেন রিজওয়ান। দু’জনকে এদিন দেখা যায় নীল রঙের পোশাকে। পার্টির থিমের সাথে ম্যাচ করেই সেজে ওঠেন রিজওয়ান-দেবচন্দ্রিমা! ওই জন্মদিনের পার্টিতে কাপল ডান্সও করেন দুজন। যার রিল ভিডিয়ো ইতিমধ্যেই অভিনেত্রী শেয়ার করে ফেলেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

এরপরেই নেট জনতা কুমন্তব্য করেন ছবি ও ভিডিও ঘিরে। কারণ, কিছুদিন আগেই পুরোনো বয়ফ্রেন্ডের সঙ্গে মালদ্বীপ ঘুরে আসলেন দেবচন্দ্রিমা, ফিরে ব্রেকআপ। এরপর ঘনিষ্ঠতা বাড়ে রিজওয়ানের সঙ্গে। দুজনের ঘনিষ্ঠ নাচ দেখে কিছু নেটিজেনরা কমেন্টে লিখেছেন, ‘জামার মতো সম্পর্ক বদলায় এরা’। অবশ্য, এই নিয়ে অভিনেত্রী কোনো কমেন্ট করেননি, তার শুধু একটাই বক্তব্য রিজওয়ান তার খুব ভালো বন্ধু, এর বাইরে কোনো সম্পর্ক নেই।

Related Articles

Back to top button