BollywoodHoop Plus

Debina Banerjee: প্রথম সন্তানের মা হলেন বাঙালি অভিনেত্রী দেবিনা ব্যানার্জী, সুখবর দিলেন স্বামী গুরমিত

ভারতী সিং এবং হর্ষ গতকাল মা বাবা হয়েছেন। আবারও এক তারকা দম্পতি অভিভাবকত্ব লাভ করলেন। দেবিনা বন্দ্যোপাধ্যায় আর গুরমিত চৌধুরী কন্যা সন্তানের আসার খবর অনুরাগীদের মধ্যে ভাগ করে নিলেন ইনস্টাগ্রামে। সন্তানের একঝলক ছবি তাঁরা শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। সদ্যোজাত পুত্রসন্তানকে দেখে আপ্লুত সকল অনুরাগীরা। বলিউড ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে বন্ধুরা, সকলেই নব মাতৃত্ব এবং পিতৃত্ব লাভ করায় শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন।

তারকা দম্পতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ্যে এনেছেন। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে সাদা কাপড় দিয়ে মুড়ে রাখা হয়েছে সদ্যোজাত শিশুটিকে। সদ্যোজাত কন্যার মুখ তারা এখনও সোশ্যাল মিডিয়ায় আনেননি। ক্যাপশনে তাঁরা লিখেছেন, ‘সবার আশীর্বাদে আমার একটি ফুটফুটে রাজকন্যেকে এনেছি এই দুনিয়ায়। ভালোবাসা ও কৃতজ্ঞতা আমাদের তরফ হতে।’ গতকাল অর্থাৎ রবিবার মা বাবা হয়েছেন তারা।

গর্ভাবস্থায়, দেবিনা ব্যানার্জী নিজেকে সক্রিয় নানা শারীরিক কসরতের মাধ্যমে নিজেকে সক্রিয় রাখছিলেন। তিনি একবার নিজের এবং গুরমিত চৌধুরীর একটি ছবি শেয়ার করেছিলেন এবং এতে তাকে শীর্ষাসন করতে দেখা গেছে। তিনি ক্যাপশন সহ ছবিটি শেয়ার করেছিলেন, “যখন জীবন আপনাকে উল্টো দিকে ঘুরিয়ে দেয়… কেবল আপনার দৃষ্টিভঙ্গি সামঞ্জস্য করুন।” এছাড়াও, উল্লেখ্য, আমি গর্ভবতী হওয়ার আগে আমার একটি শক্তিশালী বিপরীত অনুশীলন ছিল। আমি নক আপ করিনি এবং তারপর ভেবেছিলাম, ‘আরে, উলটে যাওয়া একটি দুর্দান্ত ছবি হবে৷’ এছাড়াও…(মায়ের অন্তর্দৃষ্টি সর্বদা অন্য কোনও “নিয়ম”কে টপকে যায়৷ যদি এটি সঠিক মনে না হয় তবে করুন’ এটা না করুন!) বছরের পর বছর ধরে এটি করছেন এবং উল্টে গিয়ে নিরাপদ এবং নিরাপদ অনুভব করছিলাম…. যতক্ষণ পর্যন্ত আমি মনে করি এটি একটি ভাল ধারণা। মনে রাখবেন যে গর্ভাবস্থায় আপনার মাধ্যাকর্ষণ কেন্দ্র এত দ্রুত পরিবর্তিত হয় যে আপনার ভারসাম্য সন্দেহজনক হতে পারে।

গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জী ২০১১ সালের ফেব্রুয়ারী মাসে বিয়ে করেন এবং এখন একটি কন্যা সন্তানের অভিভাবল। কাজের ক্ষেত্রে দেবিনা সাত বছর ধরে টেলিভিশনের পর্দা থেকে দূরে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Gurmeet Choudhary (@guruchoudhary)