BollywoodHoop Plus

Debina Banerjee: গর্ভবতী অবস্থায় শীর্ষাসন দেবিনার, অভিনেত্রীর কীর্তি দেখে উদ্বিগ্ন অনুরাগীরা

বিখ্যাত বলিউড অভিনেত্রী দেবিনা ব্যানার্জী, সম্প্রতি তার তৃতীয় ত্রৈমাসিকে প্রবেশ করেছেন। কিছুদিন আগে তিনি তার সাধের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন। সম্প্রতি তার অন্তঃসত্ত্বা অবস্থায় একটি ছবি পোস্ট করেছেন যা রীতিমতো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। অভিনেত্রী সবসময় ফিট থাকতে পছন্দ করেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও তার ব্যাতিক্রম নেই। সম্প্রতি তিনি তার যোগব্যায়ামের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন অনুরাগীদের মধ্যে। যেখানে তাকে শীর্ষাসনে মগ্ন থাকতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে স্বামী গুরমিত চৌধুরী। ছবিতে দেবিনাকে কালো রঙের অ্যাথলেটিক পোশাকে দেখা যাচ্ছে। গুরমিত নিরাপত্তার দুটি চোখ সব সময় স্ত্রীর দিকে রেখেছেন। দম্পতি তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন খুব শীঘ্রই।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে দেবিনা ক্যাপশনে লিখেছেন, “যখন জীবন আপনাকে উল্টো করে দেয়… কেবল আপনার দৃষ্টিভঙ্গি সামঞ্জস্য করুন। এছাড়াও উল্লেখ্য, আমি গর্ভবতী হওয়ার আগে আমার একটি পাকাপোক্ত যোগ ব্যায়ামের অভ্যাস ছিল। আমি ছিটকে পড়িনি এবং তারপর ভাবলাম, ‘আরে, উলটে যাওয়া একটি দুর্দান্ত ছবি হবে।’ এছাড়াও…. (মায়ের অন্তর্দৃষ্টি সর্বদা অন্য যেকোন “নিয়ম”কে টপকে যায়৷ যদি এটি সঠিক মনে না হয়, তবে তা করবেন না!) বছরের পর বছর ধরে এটি করছি এবং উল্টে যাওয়া নিরাপদ এবং নিরাপদ বোধ করছি…। যতক্ষণ না আমি মনে করি এটি একটি ভাল ধারণা নয় ততক্ষণ অব্যাহতভাবে আমি একটি করে যাব। মনে রাখবেন যে গর্ভাবস্থায় আপনার মাধ্যাকর্ষণ কেন্দ্র এত দ্রুত পরিবর্তিত হয় যে আপনার ভারসাম্য প্রশ্নবিদ্ধ হতে পারে।”

পুরো সময় গুরমীত কীভাবে তার একটি সাপোর্ট সিস্টেম হিসেবে পাশে ছিল সেটা ইঙ্গিত করে, তিনি লিখেছেন, ইনি হচ্ছেন আমার অন্যতম শক্তিশালী পার্টনার যে সব সময় আমার দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে নজর রেখেছে। একই সাথে ও একজন দক্ষ যোগব্যায়াম প্রশিক্ষকও বটে। ইনস্টাগ্রামে এই ছবি দেওয়ায় কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই বলছেন, ‘অন্তঃসত্ত্বা অবস্থায় এত ঝুঁকি নেওয়ার কি খুব দরকার ছিল’?

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

ইনস্টাগ্রামে তিনি তার সাধের একগুচ্ছ ছবি অনুরাগীদের সামনে আনেন। রাজকীয় ভাবে নিজেকে বাঙালি সাজে সাজিয়ে তুলতে চেয়েছিলেন। নিজের হাতে তৈরি করা এই সাজ তার মন মত হয়নি। তিনি এই ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লেখেন,“সাধের ইংরেজি মানে ইচ্ছে। এক অন্তঃসত্ত্বা মহিলার খাবারের ইচ্ছে যা কিনা তাঁর মায়ের বাড়ি থেকে উদযাপিত হয়। বাইরের দেশে একে বলা হয় বেবি শাওয়ার, উত্তর ভারতে বলা হয় গোদ ভারাই আর আমরা বাঙালিরা বলি সাধ। আমার যদিও এই গোটা সময়ে কোনও একটি বিশেষ জিনিস খেতে ভাল লেগেছে এমনটা নয়, তাই আমার মা আমার জন্য সব কিছুই রেঁধে এনেছে। ”

কলকাতার শোভাবাজারের বাসিন্দা ছিলেন দেবিনা। রামায়ণ সিরিয়ালের শুটিং করতে গিয়ে গুরমীতের সঙ্গে আলাপ হয় মুম্বইয়ে। তখনই তারা বিবাহের সিদ্ধান্ত নেন। তার সাধের আরও কয়েকটি ছবি পোস্ট করে দেবিনা লেখেন,“যাতে বাঙালি বাঙালি লাগে তাই চেয়েছিলাম, কিন্তু দেখলাম আমায় বিহারি লাগছে। অথবা দক্ষিণ ভারতীয়দের মতো।”

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)