BollywoodHoop Plus

Debina Banerjee: শীঘ্রই আসবে নতুন অতিথি, ভরা মাসে সাধ খেলেন অভিনেত্রী দেবিনা, শুভেচ্ছা অনুরাগীদের

ফেব্রুয়ারি মাসে নতুন অতিথি আসার সুখবর দিয়েছিলেন গুরমীত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জি। বিয়ের দশ বছর পর অন্তঃসত্ত্বা হওয়ায় তারকা দম্পতির পরিবারে উচ্ছ্বাসের ঢেউ। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবিনা ব্যানার্জি এবং তার স্বামী গুরমীত চৌধুরীর প্রথম সন্তানের আগমনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। বঙ্গতনয়া দেবিনা বাঙালি মতেই তার বাপের বাড়ির তরফ থেকে সাধের অনুষ্ঠানে যোগ দেন। অভিনেত্রী দেবিনা ব্যানার্জি একটি লাল রঙা আনারকলি স্যুটে নিজেকে রাজকীয় ভাবে সাজিয়ে তুলেছিলেন, তার সঙ্গে তার গায়ে শোভা পাচ্ছিল ভারী চুড়ি এবং সোনার গয়না। সাধের অনুষ্ঠানের জন্য সমস্ত সাজসজ্জার দায়িত্ব তিনি নিজের কাঁধেই তুলে নিয়েছিলেন। নিজে কারোর সাহায্য না নিয়ে অনন্য সাজে সেজে উঠেছিলেন এই অনুষ্ঠানে।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

ইনস্টাগ্রামে তিনি তার সাধের একগুচ্ছ ছবি অনুরাগীদের সামনে আনেন। রাজকীয় ভাবে নিজেকে বাঙালি সাজে সাজিয়ে তুলতে চেয়েছিলেন। নিজের হাতে তৈরি করা এই সাজ তার মন মত হয়নি। তিনি এই ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লেখেন,“সাধের ইংরেজি মানে ইচ্ছে। এক অন্তঃসত্ত্বা মহিলার খাবারের ইচ্ছে যা কিনা তাঁর মায়ের বাড়ি থেকে উদযাপিত হয়। বাইরের দেশে একে বলা হয় বেবি শাওয়ার, উত্তর ভারতে বলা হয় গোদ ভারাই আর আমরা বাঙালিরা বলি সাধ। আমার যদিও এই গোটা সময়ে কোনও একটি বিশেষ জিনিস খেতে ভাল লেগেছে এমনটা নয়, তাই আমার মা আমার জন্য সব কিছুই রেঁধে এনেছে।”

কলকাতার শোভাবাজারের বাসিন্দা ছিলেন দেবিনা। রামায়ণ সিরিয়ালের শুটিং করতে গিয়ে গুরমীতের সঙ্গে আলাপ হয় মুম্বইয়ে। তখনই তারা বিবাহের সিদ্ধান্ত নেন। তার সাধের আরও কয়েকটি ছবি পোস্ট করে দেবিনা লেখেন,“যাতে বাঙালি বাঙালি লাগে তাই চেয়েছিলাম, কিন্তু দেখলাম আমায় বিহারি লাগছে। অথবা দক্ষিণ ভারতীয়দের মতো।”

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

তবে গর্ভবতী হওয়ার দরুন নানা শারীরিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন দেবিনা। দেবিনা সম্প্রতি শেয়ার করেছেন যে তিনি তার তৃতীয় ত্রৈমাসিকে প্রবেশ করেছেন এবং তার পা ফোলা, কোষ্ঠকাঠিন্য বোধ করছেন, হাঁচি এবং কাশির সাথে ফুসকুড়ি হয়েছে। তিনি ছবি পোস্ট করে লিখেন “আমাকে মনে করিয়ে দেয় যে আমি গর্ভবতী… আমাকে মনে করিয়ে দেয় যে এটি বাস্তব।”

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)