BollywoodHoop Plus

Debina Banerjee: এক সন্তানের জন্ম দিয়েও আদর করতে হচ্ছে দুজনকে! অভিনেত্রী দেবিনার ব্যাপারটা কি?

বলিউডে সদ্য মা হয়েছেন দেবিনা ব্যানার্জী (Debina Banerjee) ও ভারতী সিং (Bharti Singh)। দেবিনা কন্যাসন্তানের জন্ম দিয়েছেন ও ভারতী পুত্রসন্তানের। তবে দেবিনার কন্যাসন্তান, ভারতীর পুত্রসন্তানের তুলনায় মাত্র কয়েকদিনের বড়। ঘরে মা লক্ষ্মী এসেছেন। তাই দেবিনা ও গুরমিত (Gurmeet Chowdhury) গোটা বাড়ি ফুল দিয়ে সাজিয়ে লক্ষ্মীসমা কন্যাসন্তানকে ওয়েলকাম জানিয়েছেন। কিন্তু তাঁদের আরও একটি সন্তান রয়েছে, হলই বা সে চারপেয়ে। এবার দুই সন্তানকে কোলে নিয়ে ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন গুরমিত ও দেবিনা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সদ্যোজাত কন্যাসন্তানকে ঘুম পাড়াতে ব্যস্ত দেবিনা। তাঁর কোলে আদুরে মুখ করে বসে রয়েছে তাঁর সারমেয়-সন্তান। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে দেবিনা লিখেছেন, তিনি তাঁর দুই সন্তানের সাথে রয়েছেন। এর সাথেই হ্যাশট‍্যাগে ‘মম লাইফ’ কথাটিও জুড়ে দিয়েছেন দেবিনা। তাঁর অনুরাগীদের পছন্দ হয়েছে এই ভিডিওটি। সকলেই তাঁর ও তাঁদের সন্তানদের মঙ্গল কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

কন্যাসন্তানের জন্মের পর সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন গুরমিত ও দেবিনা। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তাঁরা। তাতে দেখা যাচ্ছে, একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন গুরমিত ও দেবিনা। তাঁদের সামনে রাখা ছোট্ট বিছানাসদৃশ গোলাপি কেক। সুন্দর ও অর্ধেক ঢাকা সেই বিছানাতে শুয়ে রয়েছে একটি ছোট্ট পুতুল।

ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে গুরমিত লিখেছিলেন, তাঁদের জীবনের একরত্তি রাজকন্যাকে তার নিজের গৃহে স্বাগত।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)