BollywoodHoop Plus

Debina Banerjee: শারীরিক অবস্থার অবনতি, গর্ভবতী হয়ে নানান সমস্যার মুখে অভিনেত্রী দেবিনা

অবশেষে মা হতে চলেছেন দেবিনা ব্যানার্জী (Debina Banerjee)। আর মাত্র মাস তিনেকের অপেক্ষা। তারপরেই পৃথিবীর আলো দেখতে চলেছে গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury) ও দেবিনার সন্তান। বিয়ের দশ বছর পর অন্তঃসত্ত্বা হয়েছেন দেবিনা। গত ফেব্রুয়ারি মাসে নিজেদের একটি ছবি শেয়ার করে সুখবর দিয়েছিলেন গুরমিত ও দেবিনা। কিন্তু দেবিনার মাতৃত্বের যাত্রাপথ এত সহজ ছিল না।

তবে তার থেকেও মাতৃত্বকালীন অনুভূতি একই সঙ্গে উপভোগ্য ও কষ্টকর। দেবিনার শরীরে স্পষ্ট হয়ে উঠছে বেবিবাম্প। কিন্তু তার পাশাপাশি কিছু শারীরিক পরিবর্তন দেখা দিয়েছে। সম্প্রতি দেবিনা ইন্সটাগ্রামে তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে জানিয়েছেন ও একটি ছবিও শেয়ার করেছেন। সন্তানের জন্মের সময় এগিয়ে আসার সাথে সাথেই দেবিনার পা ফুলছে। লেগে রয়েছে সর্দি-কাশি। কোষ্ঠকাঠিন‍্যের সমস্যার জন্য বারবার যেতে হচ্ছে বাথরুমে। শরীরে নানা ধরনের কষ্ট হচ্ছে। কিন্তু দেবিনা জানিয়েছেন, এটাই বাস্তব। এবার সত্যিই তিনি মা হতে চলেছেন। বারবার নেগেটিভের পর এবার পজিটিভ।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

তবে স্বাভাবিক ভাবেই গর্ভস্থ সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত দেবিনা। তাঁর বারবার মনে হচ্ছে, তাঁর সন্তানের হৃদস্পন্দন ঠিক আছে কিনা! সে সঠিক ভাবে বাড়ছে কিনা! এমনকি তার সমস্ত রিপোর্ট ঠিক আছে কিনা!

তবে দেবিনার মা হওয়ার আনন্দ সমস্ত কষ্ট ও ভয়কে ছাপিয়ে গিয়েছে। আপাতত দেবিনা ও গুরমিত অপেক্ষা করছেন নতুন অতিথির জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)