BollywoodHoop Plus

Ranbir-Deepika: শারীরিক চাহিদা মেটাতেই দীপিকার কাছে ছুটে যেতেন রণবীর!

বলিউডে ডেবিউ করেছিলেন দুজনে একসাথে। তৈরি হয়েছিল সম্পর্কও। অনুরাগীদের চোখে বিয়ে না হলেও তাঁরা ছিলেন পারফেক্ট কাপল। কিন্তু হঠাৎই নিজেদের সম্পর্কে ইতি টানেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। রণবীরের পরিবার তাঁকে পছন্দ করলেও বাধ্য হয়েই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন দীপিকা। তিনি জানিয়েছিলেন, রণবীরকে বিশ্বাস করে তাঁকে ঠকতে হয়েছিল।

দীপিকা বলেছিলেন, রণবীর তাঁকে কোনোদিন ভালোবাসেননি। তাঁর শারীরিক আকর্ষণে বারবার দীপিকার কাছে আসতেন রণবীর। তাঁকে ব্যবহার করতেন। কিন্তু দীপিকা ভাবতেন, রণবীর তাঁকে ভালোবাসেন। কারণ তাঁর কাছে শারীরিক সম্পর্কের সংজ্ঞা ছিল আলাদা। দীপিকা মনে করেন, কাউকে মন থেকে ভালোবাসলে নিজেকে উপায় করে দেওয়া উচিত। শারীরিক সম্পর্ক দীপিকার কাছে কোনো ফান মোমেন্ট নয়। মানসিক ভাবেও রণবীরের সঙ্গে একাত্ম হতে চেয়েছিলেন তিনি।

দীপিকা মনে করেন, ভালোবাসা অপরাধ নয়। রণবীরের সঙ্গে ব্রেক-আপের পর একটি সাক্ষাৎকারে কেঁদে ফেলেছিলেন দীপিকা। তিনি বলেছিলেন, এই ধরনের সম্পর্কে থাকার তুলনায় একা থাকা অনেক ভালো। এই সম্পর্ক একসময় দীপিকাকে মানসিক অবসাদের মুখে ঠেলে দিয়েছিল।

কিন্তু পরবর্তীকালে নিজের মায়ের চেষ্টায় মানসিক অবসাদ কাটিয়ে উঠেছিলেন দীপিকা। মন দিয়েছিলেন কেরিয়ারে। বিয়ে করেছেন রণবীর সিং-কে। রণবীর কাপুরের সঙ্গে পেশাগত সম্পর্কের কারণে বজায় রয়েছে সৌজন্যতা।