BollywoodHoop Plus

Deepika Padukone: পুরো ‘জোম্যাটো’ বয় লাগছে, লাল পোশাকে দীপিকাকে তুমুল কটাক্ষ নেটিজেনদের

রণবীর সিং (Ranveer Singh)-এর সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই যেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর ফ্যাশন স্টেটমেন্টে পরিবর্তন এসেছে। সম্প্রতি তাঁর লাল রঙের পোশাক দেখে কটাক্ষ করলেন নেটিজেনদের একাংশ।

শনিবার সকালে মুম্বই এয়ারপোর্টে দেখা মিলেছে দীপিকার। দীপিকা এয়ারপোর্টের ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে বিমানবন্দরে নামতেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন দীপিকা। তাঁর পরনে ছিল লাল রঙের সোয়েটশার্ট, লাল লেদার ট্রাউজার ও মাথায় লাল রঙের ক্যাপ। হাতে ছিল লাল-সাদা ব্যাগ। পাপারাৎজিদের ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দেন দীপিকা। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ মন্তব্য করেন, দীপিকাকে জোম্যাটো ডেলিভারি এক্সিকিউটিভের মতো দেখতে লাগছে। তবে অনেকেই তাঁর এই লুকের প্রশংসা করেছেন। নেটিজেনদের অনেকেই আবার রণবীর সিং-এর কথাও উল্লেখ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’ যা নিয়ে যথেষ্ট চর্চা হয়েছে। এর মধ্যেই মুক্তি পেয়েছে দীপিকা, শাহরুখ খান (Shahrukh Khan) ও জন আব্রাহাম (John Abraham) অভিনীত ফিল্ম ‘পাঠান’-এর টিজার।

এছাড়াও দীপিকা অভিনয় করছেন হৃত্বিক রোশন (Hritwik Roshan)-এর বিপরীতে ‘ফাইটার’-এ। তাঁর হাতে রয়েছে নাগ অশ্বিন (Nag Aswin)- এর ‘সাই ফাই’-এর মতো প্রজেক্ট। এই ফিল্মে দীপিকার বিপরীতে অভিনয় করছেন প্রভাস (Prabhas)।