Hoop PlusBollywood

Deepika Padukone: পরকীয়ায় জড়িয়ে পড়লেন দীপিকা, মনের মানুষকে ছেড়ে পছন্দ বোনের প্রেমিককে

নিজের ছত্রিশ তম জন্মদিনে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ইন্সটাগ্রামে তাঁর বহুলচর্চিত ফিল্ম ‘গেহরাইয়াঁ’-র পোস্টার শেয়ার করেছিলেন। পোস্টারটি শেয়ার করে দীপিকা লিখেছিলেন, নিজের জন্মদিনে তাঁর অনুরাগীদের একটা ছোট্ট উপহার দিয়েছেন তিনি। এবার সামনে এল ‘গেহরাইয়াঁ’-র ট্রেলার।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

বৃহস্পতিবার, বহু প্রতীক্ষিত ফিল্ম ‘গেহরাইয়াঁ’-র ট্রেলার রিলিজ করল। ট্রেলারটি রিলিজ করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। সম্পর্কের আধুনিক সমীকরণ নিয়ে তৈরি হয়েছে ‘গেহরাইয়াঁ’। আলিসা তার বিবাহিত জীবনে অসুখী। একসময় আলিসা ও জইনের মধ্যে তৈরি হয় পরকীয়া। আলিসা, টিয়া, জইন ও আলিসার স্বামীর জীবন আবর্তিত হতে থাকে অনুভূতির মাধ্যমে। তৈরি হয় ‘গেহরাইয়াঁ’। আলিসার চরিত্রে অভিনয় করেছেন দীপিকা, টিয়ার চরিত্রে রয়েছেন অনন্যা, জইনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant chaturbedi)-কে। আলিসার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন ধৈর্য্য কারওয়া (Dhairya Karwa)।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

শকুন বাত্রা (Shakun Batra) পরিচালিত ফিল্ম ‘গেহরাইয়াঁ’ 25 শে জানুয়ারি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা পিছিয়ে দেওয়া হয়েছে। প্রেক্ষাগৃহের পরিবর্তে ‘গেহরাইয়াঁ’ মুক্তি পাবে অ্যামাজন প্রাইম ওটিটি প্ল্যাটফর্মে। 11 ই ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ফিল্ম।

গত মাসে ‘গেহরাইয়াঁ’-র টিজার শেয়ার করেছিলেন দীপিকা। এই ফিল্মে দীপিকা, অনন্যা, সিদ্ধান্ত ও ধৈর্য্য ছাড়াও অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ (Nadiruddin Shah), রজত কাপুর (Rajat Kapoor) প্রমুখ। টিজারে প্রকাশিত সিদ্ধান্ত ও দীপিকার লিপলক কিস নিয়ে যথেষ্ট চর্চা চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)