Hoop PlusBengali Serial

Shruti Das: কেক কেটে সমাপ্তি, ‘দেশের মাটি’-র শেষ লগ্নে আপ্লুত ‘নোয়া’ শ্রুতি

নতুন সিরিয়ালের আগমনে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ শেষ হতে চলেছে। 235 পর্ব অতিক্রম করে আচমকাই শেষ হয়ে যাচ্ছে ‘দেশের মাটি’। সিরিয়ালের শেষ দিনে মেকআপ রুম থেকে লাইভে এসেছিলেন ‘মাম্পি’ রুকমা রায় (Rooqma Ray) ও ‘রাজা’ রাহুল (Rahul Arunodoy Banerjee)। শুটিংয়ের শেষ দিনে নীল-সাদা রঙের একটি বড় কেক পাঠানো হয়েছিল চ্যানেল কর্তৃপক্ষের তরফে।

সেই কেকের উপর ‘দেশের মাটি’ লেখা রয়েছে। তার সঙ্গেই রয়েছে মূল চরিত্রদের ছবি। ‘নোয়া’ শ্রুতি দাস (Shruti Das) সেই কেকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ভাইরাল হয়ে গেছে। ‘দেশের মাটি’-র প্রযোজক ম্যাজিক মোমেন্টস ও চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। লীনার কলমে ধীরে ধীরে রূপ নিচ্ছিল ‘দেশের মাটি’। কিন্তু হঠাৎই কম টিআরপির কারণে চ্যানেলের তরফে এই সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। মঙ্গলবার শেষ হয়ে গিয়েছে শুটিং। চলতি মাসেই হবে শেষ সম্প্রচার। যখন ‘দেশের মাটি’ ধীরে ধীরে জনপ্রিয়তা অর্জন করছিল, তখন এই সিরিয়াল শেষ করে দেওয়ার সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না অনেকেই। তবে শ্রুতি আপ্লুত নোয়ার চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে।

তাঁর অভিনয়ের উপর বিশ্বাস রাখার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। এক দুর্গাপুজোয় শুরু হয়েছিল স্বরূপনগরের মাটিতে নোয়া ও কিয়ানের পথ চলা। কিন্তু আরেক দুর্গাপুজোয় সম্পন্ন হতে চলেছে তাঁদের যাত্রাপথ। শুটিংয়ের শেষ দিনে ‘দেশের মাটি’-র কলাকূশলীরা চোখের জল ধরে রাখতে পারলেন না। আসলে এতদিন ধরে একসাথে কাজ করতে করতে সবাই একটি পরিবারের মতো হয়ে উঠেছিলেন। শ্রুতি জানালেন, এক-একটি দৃশ্যের শুটিং শেষ হচ্ছে এবং কান্নায় ভেঙে পড়েন সকলে। তবে কঠিন বাস্তবকে মেনে নিয়েছেন শ্রুতি। তিনি নিজেও জানেন না,কেন এই সিরিয়াল এত তাড়াতাড়ি শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল!

রাজা-মাম্পি, নোয়া-কিয়ানরা বাঙালির অত্যন্ত কাছের হয়ে উঠেছেন। বারবার চর্চিত হয়েছে ‘দেশের মাটি’। আগামী 31 শে অক্টোবর হতে চলেছে সিরিয়ালটির শেষ সম্প্রচার। স্বরূপনগরে পৈতৃক ভিটেতে দুর্গাপুজোর আবহে একত্রিত হয়েছিল পুরো পরিবার। কিন্তু শেষ হতে চলেছে চোখের জলে নয়, বরং দর্শকদের জন্য একরাশ খুশির শিউলি ছড়িয়ে দিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles

Back to top button