Hoop PlusHoop ViralReality show

Dev-Jeet: একই মঞ্চে মাধুরীর সঙ্গে রোমান্স জিতের, দেখে হিংসায় জ্বললেন দেব!

আবার বহু বছর পর একই মঞ্চে দেব এবং জিৎ। এ কি কম কথা? তার ওপর যদি দোসর হয় বলিউডের এভারগ্রীন ডিভা মাধুরী দীক্ষিত। এমনই অভূতপূর্ব কিছু মুহূর্তের সাক্ষী হয়ে রইল রোববার গোটা বাংলা। গতকাল সম্প্রচারিত হয় ‘সুপার সিঙ্গার সিজন ৩’-এর এর গ্র্যান্ড ফিনালে। শুধুমাত্র বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন বলে আরব সাগরের ওপার মুম্বই থেকে এসেছিলেন মাধুরী দীক্ষিত। গতকাল একই মঞ্চে দেব এবং জিৎ-র সঙ্গে নাচতে দেখা গেল ডান্সিং কুইন মাধুরী দীক্ষিতকে। দুই জনের সাথে চুটিয়ে নাচ করেন মাধুরী দীক্ষিত।

সম্প্রতি গতকালের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দেব। যেখানে নাচের সম্রাজ্ঞী মাধুরী দীক্ষিতের সঙ্গে জিৎ পা মেলাচ্ছেন। প্রথমেই বলিউডের মোহিনীকে হাঁটু গেড়ে বসে মোহিনীকে হাঁটু গেড়ে বসে অভ্যর্থনা জানায় জিৎ। তারপর তাঁর সঙ্গে দিল তো পাগল হ্যায় গানের ছন্দে নাচতে থাকে মাধুরী।

এই দেখে তো বাংলার অন্য সুপারস্টার যে বেশ হিংসা করছিলেন তা তার চোখের অভিব্যক্তিতেই স্পষ্ট। কিন্তু পরে মাধুরী দেবকে নিজের কাছে আসতে বলেন এবং দেবের সঙ্গেও পা মেলান। এরপর তিন মহারথী একই সঙ্গে গানের ছন্দে মেতে ওঠেন। মিষ্টি এই ভিডিও পোস্ট করে দেব ক্যাপশনে লেখেন,“ কি দারুণ অভিজ্ঞতা হল!”

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

একের পর এক বারবার এই বাংলায় প্রথমবার।’ এই ছিল গতকালের গ্র্যান্ড ফিনালের ট্যাগলাইন। দীর্ঘ এই সংগীতের সফরের বিজয়ী হন বেহালার শুচিস্মিতা। দ্বিতীয় স্থান অধিকার করেন মানসী এবং তৃতীয় স্থান যুগ্মভাবে অধিকার করেন প্রণয় এবং কুমার গৌরব। এছাড়াও পপুলার চয়েসে বিজেতা হন তারকেশ্বরের সৌমি।

টানা দশ ঘন্টা সংগীতের এই মহা সংগ্রামে উপস্থিত ছিলেন একাধিক তারকা। অভিনয় এবং সঙ্গীত জগতের বিভিন্ন মহারথীদের কেন সুপার সিঙ্গারের গ্র্যান্ড ফিনালে হয়ে উঠেছিল চাঁদের হাট। দর্শক যাতে রিমোট অন্য চ্যানেলে ঘোরাতে না পারেন তার পাকাপাকি ব্যবস্থা করে রেখেছিলেন চ্যানেল কর্তৃপক্ষ। প্রতি ঘন্টায় নতুন চমক নিয়ে হাজির হচ্ছিল সুপার সিঙ্গার। বাদশা থেকে শুরু করে পলক মুচ্ছল, শান থেকে শুরু করে ইলা অরুণ, কবিতা কৃষ্ণমূর্তি প্রত্যেক সুপারস্টার মঞ্চ মাতিয়ে রেখেছিলেন।