Hoop PlusTollywood

Kishmish: ওজন কমিয়ে ফের ‘চকোলেট বয়’ ইমেজে ধরা দিলেন দেব

দেব (Dev) অভিনীত ফিল্ম ‘টনিক’ করোনা অতিমারীর সময় দর্শকদের সত্যিকারের টনিকের কাজ করেছে।বহুদিন পর কাতারে কাতারে দর্শক প্রেক্ষাগৃহে ভিড় করেছেন বাংলা ফিল্ম দেখার জন্য। প্রত্যেকটি শো হাউসফুল হয়ে গিয়েছে। এরই মধ্যে দেব ঘোষণা করলেন তাঁর পরবর্তী ফিল্ম ‘কিশমিশ’-এর মুক্তির তারিখ।

এর আগে দেব জানিয়েছিলেন, ‘কিশমিশ’-এর মুক্তি জানুয়ারি মাসে সম্ভব ছিল না। কারণ তা করতে গেলে নভেম্বর মাস থেকেই প্রোমোশন শুরু করতে হত। কিন্তু সেই সময় ‘টনিক’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত ছিলেন দেব। ফলে এপ্রিল মাসের 29 তারিখে অর্থাৎ গ্রীষ্মকালীন সময়ে দর্শকদের কাছে একঝলক ঠান্ডা বিনোদনের হাওয়া আনতে মুক্তি পাবে ‘কিশমিশ’। ‘কিশমিশ’ মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। টলিউডের অধিকাংশ তারকারা এই ফিল্মে ক্যামিও করেছেন।

‘গোলন্দাজ’ ফিল্মের শুটিং শেষ করে মালদ্বীপ থেকে ঘুরে এসে ‘কিশমিশ’-এর শুটিং করেছিলেন দেব। অনেক বছর পর ‘কিশমিশ’-এ চকোলেট বয়ের লুকে ধরা দিয়েছেন তিনি। এই ফিল্মে অভিনয় করতে গিয়ে অনেকটাই ওজন কমিয়েছেন দেব। চেহারাতেও এনেছেন বদল। ফলে ‘কিশমিশ’-এর মুক্তি নিয়ে তিনি যথেষ্ট উচ্ছ্বসিত। সম্প্রতি দেব জানিয়েছেন, ‘কিশমিশ’-এর শুটিং হওয়ার কথা ছিল ‘গোলন্দাজ’-এর পরপরই। কিন্তু ‘গোলন্দাজ’-এ দেব অভিনীত চরিত্র নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ওজন ও চেহারার ভারিক্কি ভাব ছিল অনেকটাই বেশি। ফলে সেই ওজন কমিয়ে ছিপছিপে পাতলা হতে দেবের অনেকটাই সময় লেগেছে।

তবে দেব সবসময়ই বলেন, কন্টেন্টই রাজা। ‘কিশমিশ’-এও প্রাধান্য পেয়েছে কন্টেন্ট। একদম নতুন ধরনের লাভ স্টোরি নিয়ে ফিরছে ‘কিশমিশ’। রুক্মিণী (Rukmini Moitra) ও দেবের জুটির আবারও এক নতুন পরীক্ষা বড় পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)