Hoop PlusHoop VideoTollywood

Dev-Rukmini: ‘একবার শুয়ে পড়লাম বলেই সিরিয়াস হয়ে গেলি?’, দেবকে ধোঁকা দিলেন প্রেমিকা রুক্মিণী!

রুক্মিণীর প্রেমে বারবার হাবুডুবু খাচ্ছে দেব। তাঁর জন্য দেবের মন সবসময় পাগল। রুক্মিণীর জন্য তাঁর মনে রয়েছে অপরিসীম ভালোবাসা। কিন্তু এত ভালোবেসেও দেবকে ছেড়ে রুক্মিণী দূরে চলে যাচ্ছেন। যাওয়ার সময় রুক্মিণী শুধু দেবকে বলেন, ‘একবার শুয়ে পড়লাম বলেই সিরিয়াস হয়ে গেলি!’ রুক্মিণী দেবকে স্পষ্ট জানিয়ে দেন যে তিনি তাঁকে ভালবাসেন না। কিন্তু কেন দেবকে তাঁর এভাবে প্রেমে ফেলেও কেন ছেড়ে চলে যাচ্ছেন রুক্মিণী। কেন ভাঙ্গন ঘটল এই তারকা-জুটির মধ্যে?

সম্প্রতি মুক্তি পেয়েছে কিশমিশের ট্রেলার। যেখানে একটি দৃশ্যে দেব এবং রুক্মিণীকে ঘনিষ্ঠ হতে দেখা যাচ্ছে। আর এতেই দেব অর্থাৎ টিনটিন ভেবে ফেলে যে রোহিণী তাকে ভালোবাসে। কিন্তু কাছের মানুষের থেকে এই ব্যবহার পেয়ে টিনটিনের মন ভেঙে খান খান হয়ে যায়।

কিশমিশের ট্রেলার কবে মুক্তি পাবে এই নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সকল দর্শক। সকল অপেক্ষার অবসান ঘটিয়ে সম্প্রতি মুক্তি পেয়েছে কিশমিশের ট্রেলার। কিশমিশের মত মিষ্টি প্রেমের গল্প এবং মন ভাঙ্গার উপাখ্যান নিয়ে আসছে এই সিনেমা। রাত আটটা বাজতেই দেবের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট হয়ে যায় এই সিনেমার ট্রেলার। দেব বলেন “আজ থেকে ভালোবাসার নতুন মানে শেখাতে আসছে কিশমিশ।”

ট্রেলারের শুরুতে দেবের একটি সংলাপ মন কেড়েছে সকল দর্শকদের। দেবকে বলতে শোনা যাচ্ছে,“ভালোবাসা শব্দটা আসলে কিশমিশের মত। দেখতে খারাপ হলেও খেতে মিষ্টি।” বাবা খরাজ মুখোপাধ্যায়ের দেওয়া হল নাম কৃশানু ব্যানার্জি কিন্তু মা অঞ্জনা বসু তাকে টিনটিন বলে ডাকেন। ট্রেলারের প্রথম দিকে টিনটিন কলেজ লাইফের প্রেমের প্রসঙ্গে বলে। যেখানে রোহিণী নামে একটি মেয়ের প্রতি সে প্রেমে হাবুডুবু খায়। যে চরিত্রে অভিনয় করবেন রুক্মিণী মৈত্র।

কলেজে তিনি ফেলুদা নামে খ্যাত। তবে এই ফেলুদা গোয়েন্দাগিরি করে না। এই ফেলুদা পরীক্ষায় ফেল করে। ট্রেলারের শুরুতে দেব রুক্মিণীকে মারকাটারি মারপিট করতে দেখা যায়। কিন্তু ধীরে ধীরে এই বিবাদের বরফ গলে প্রেমের জল অবধি গড়িয়ে যায়।

সিনেমাটি একই সঙ্গে বিভিন্ন সময়ের গল্প বলবে তা ট্রেলার দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। কখনও নব্বই দশকের সেই ভিন্টেজ সাজে ধরা দিচ্ছেন এই যুগল। আবার কখনও বর্তমানের ক্যানভাসে পর্দায় ভেসে উঠছেন তাঁরা। আসলে সময়ের ব্যতিরেকে প্রেম যে নানা ভাবে ধরা দেয় তাই বোঝা যাচ্ছে সিনেমার ট্রেলারের মধ্যে দিয়ে। দেবের মতে প্রেমের নতুন মানে শেখাতে আসছে কিশমিশ। ট্রেলারের শেষে রুক্মিণী কে বলতে দেখা যায়,“ভালোবাসি না বলেও তো ভালোবাসা যায়!” দেবের নিজস্ব প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি সিনেমাটি আগামী ২৯শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।