Hoop PlusBollywood

Devoleena Bhattacharjee: শিক্ষকের যৌন লালসার শিকার ‘গোপী বহু’, মুখ খোলেননি সমাজের ভয়ে

কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল ‘গোপী বহু’ দেবলীনা (Devleena Bhattacharjee)-র বেলি ডান্সের ভিডিও। একসময় বিগ বসের ঘরে নিজের জীবনের অন্ধকার দিক নিয়ে কেঁদেছিলেন দেবলীনা। কিন্তু সেদিন তিনি নিজের মুখে অনেক কিছুই বলতে পারেননি। তবে সম্প্রতি নিজের শৈশবের একটি ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করলেন দেবলীনা।

‘ফ্লিপকার্ট লেডিস ভার্সেস জেন্টলম‍্যান সিজন 2’-এর মঞ্চে এসেছিলেন দেবলীনা। সেখানে তিনি জানিয়েছেন, শৈশবে অঙ্কের শিক্ষক খারাপ ভাবে স্পর্শ করেছিলেন তাঁকে। সেই সময় তিনি পুলিশে গিয়ে অভিযোগ জানাতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর মা-বাবা তাঁকে বাধা দিয়েছিলেন। দেবলীনা বলেন, টিচার হিসাবে তিনি ভালো ছিলেন। সকলে তাঁর কোচিংয়ে যেতেন। তাঁর ক্লাসের সব ভালো ছাত্র-ছাত্রীরা, এমনকি তাঁর দুজন প্রিয় বন্ধুও ওই টিচারের কাছে টিউশন নিতেন। কিন্তু এক সপ্তাহ পর তাঁর বন্ধুরা টিউশন ছেড়ে দেন। কিন্তু তিনি টিউশনে যাওয়া বন্ধ করেননি। এই সময় সেই টিচার তাঁর সাথে খারাপ ব্যবহার করেন। দেবলীনা বাড়ি ফিরে নিজের মাকে সব জানালে তাঁর মা তাঁকে সঙ্গে নিয়ে স‍্যারের বাড়ি গিয়ে তাঁর বৌয়ের কাছে অভিযোগ করেন। দেবলীনা কড়া ব্যবস্থা নিতে চেয়েছিলেন।

কিন্তু তাঁর মা-বাবা সমাজের ভয়ে পুলিশে অভিযোগ জানাতে দেননি। দেবলীনা মনে করেন, সেটি অত্যন্ত অনুচিত কাজ ছিল। তিনি মনে করেন, প্রত্যেক মা-বাবার উচিত ছেলেমেয়েরা এই ধরনের অভিযোগ জানালে উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করা এবং আইনি ব্যবস্থা নেওয়া। দেবলীনা প্রত্যেক অভিভাবকদের অনুরোধ করেছেন, সমাজের ভয়ে পিছিয়ে না এসে এই ধরনের অত্যাচারের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিতে।

এই মুহূর্তে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে বিগ বসের ঘরে এসেছেন দেবলীনা। এর আগেও তিনি দুই বার বিগ বসের ঘরে এসেছিলেন। কিন্তু প্রথম বার মেরুদন্ডের চোটের কারণে তাঁকে বিগ বসের ঘর থেকে ভলান্টিয়ারি এক্সিট নিতে হয়েছিল।

Related Articles

Back to top button