Hoop PlusTollywood

Devlina Kumar: বাদশার গানে কোমর দুলিয়ে ‘ঠুমকা’ দেবলীনার, ভাইরাল ভিডিও

অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar) অভিনয়ের সাথে সাথে খুব ভালো নাচ জানেন। দেবলীনা একজন ট্রেইনড নৃত্যশিল্পী। করোনা পরিস্থিতির কারণে এই মুহূর্তে তাঁর নাচের শো বন্ধ রয়েছে। তবে তার জন্য আটকে নেই তাঁর নাচ। সম্প্রতি লন্ডনে একটি কটেজের সামনে নাচলেন দেবলীনা।

দেবলীনা এই মুহূর্তে লন্ডনে রয়েছেন। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন তাঁর স্বামী গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)। সেখান থেকে দেবলীনা ইন্সটাগ্রামে একাধিক ছবি শেয়ার করেছেন। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতীয় র‍্যাপ গায়ক বাদশা (Badshah)-র গাওয়া গান ‘জুগনু’-র সঙ্গে নাচছেন তিনি। দেবলীনার ব্যাকগ্রাউন্ডে রয়েছে একটি সুন্দর কটেজ। দেবলীনার পরনে রয়েছে টর্ন জিনস ও লং ওভারকোট। চারপাশে ছড়িয়ে পড়েছে লন্ডনের শীতকালীন রোদের আলো। দেবলীনার এই ভিডিওটি মোবাইলে তুলেছেন গৌরব।

দেবলীনা বরাবর ফিটনেস সচেতন। প্রায়ই নিজের ওয়ার্কআউটের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। তবে এর জন্য তাঁকে ট্রোল করা হয়েছে। এমনকি ট্রোলারের সঙ্গে কখনও কখনও ভার্চুয়াল বিবাদে জড়িয়ে পড়তে দেখা গিয়েছে দেবলীনাকে। তবে পরক্ষণেই নিজেকে সামলে নিয়েছেন তিনি। তাঁর ওয়ার্কআউটের মধ্যে অন্যতম হল তাঁর নাচ। নাচ তাঁকে ফিট থাকতে সাহায্য করে। কিছুদিন আগেও জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মেন্টর ছিলেন তিনি। সেখানেও প্রায়ই দেবলীনা দর্শকদের অসাধারণ নাচ উপহার দিয়েছেন।

গত বছরের শেষ দিকে গৌরব ও দেবলীনা সাতপাকে বাঁধা পড়েছেন। বিয়ের সমস্ত অনুষ্ঠান মানলেও কন্যা সম্প্রদানের বিরোধী ছিলেন দেবলীনা। বিয়ের পর থেকেই আবারও কাজে ফিরেছেন তিনি। অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত ‘তীরন্দাজ শবর’ ফিল্মে রুমকির চরিত্রে অভিনয় করেছেন দেবলীনা। খুব শীঘ্রই ফিল্মটি মুক্তি পাবে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Related Articles

Back to top button