Hoop PlusTollywood

Devlina Kumar: গোলাপি লেহেঙ্গা আর নীল বেনারসি ওড়নায় Param Sundari হয়ে উঠলেন দেবলীনা

বড় পর্দায় দেবলীনা কুমারকে (Devlina Kumar) সচরাচর দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয়। অবশ্য, উত্তম কুমারের এই নাতবউকে সকলে ‘রঙ্গবতী’ নামেই চেনেন, কারণ এই গানের সঙ্গে দেবলীনা ইন্ডাস্ট্রিতে এবং দর্শকমনে বিশেষ পরিচিতি পান।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার জন্য প্রায় সময় নিজের নানান মুডের ছবি, ভিডিও পোস্ট করেন তিনি। কখনো কখনো নিজের নাচের দৃশ্য তুলে ধরেন । আসলে দেবলীনা বড্ড বেশি ফিটনেস ফ্রিক এবং নাচ করতে খুবই ভালোবাসেন, এবং সেই জন্যেই জি বাংলার জনপ্রিয় নাচের শো ড্যান্স বাংলা ড্যান্স অনুষ্ঠানে তিনি গুরুর ভূমিকায় রয়েছেন।

আরো পড়ুন -   Neeraj Chopra: হৃদয় ভাঙলো হাজারো তরুণীর, ভরা মঞ্চে এই নৃত্যশিল্পীকে প্রেম নিবেদন ‘সোনাজয়ী’ নীরজের!

সম্প্রতি, দেবলীনা কুমারকে পাওয়া গেল শ্রেয়া ঘোষালের কণ্ঠে গাওয়া পরম সুন্দরী (Param Sundari) গানের ছন্দে। মিমি ছবিতে তিনি এই নাচটি করেননি ঠিকই কিন্তু, এদিনই দেবলীনা নাচের মঞ্চে অফ ক্যামেরায় একটি ইনস্টাগ্রাম রিল বানিয়ে নেন এই গানের উপর। এদিন দেবলীনার পরনে ছিল একটা ঝিকিমিকি গোলাপি লেহেঙ্গা ও নীল বেনারসি ওড়না। ওই নীল ওড়না দুলিয়ে পরম সুন্দরী গানের তালে তালে নাচতে শুরু করেন। একটা সময় সোশ্যাল মিডিয়ায় এই গান ভাইরাল হয়, অনেকেই রিল ভিডিও বানান, কিন্তু দেবলীনা সেসময় এই ভিডিওটি ঘুরে দেখেননি। বরং যখন ট্রেন্ড গায়েব তখন পুরোনো গানে ঠুমকা লাগলেন তিনি।

বড় পর্দায় দেবলীনা কুমারকে না পাওয়া গেলেও সোশ্যাল মিডিয়া ও নাচের রিয়্যালিটি শোয়ের দৌলতে তিনি বেশ হিট। বিশেষ করে দেবলীনার পরম সুন্দরী গানের সঙ্গে নাচ দেখে অনেকেই বেশ তারিফ করেছেন সোশ্যালে। এমনকি, কারও কারও মতে দেবলীনার এই নাচই তাঁদের জন্য দিওয়ালির উপহার।

Related Articles

Back to top button